|

ময়মনসিংহ জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা

প্রকাশিতঃ ৮:৫৫ অপরাহ্ন | অগাস্ট ০১, ২০২১

ময়মনসিংহ জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা

এম এ আজিজ, ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি। শনিবার (৩১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে পৃথক দুটি কমিটির অনুমোদন দেওয়া হয়।

জেলা ছাত্রলীগের কমিটিতে মোহাম্মদ আল আমিনকে সভাপতি ও হুমায়ুন কবিরকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। এক বছর মেয়াদি আংশিক এ কমিটিতে২৪জনকে সহ-সভাপতি করা হয়েছে।

তারা হলেন, হোসাইন আহাম্মেদ আফজাল, অমিত সাহা, জুয়েল আহাম্মেদ রানা, তুপ ঘোষ বিপ্লব, সানাউল করিম জনি, মাহফুজল আলম ফাহাদ, মুশফিক আহমেদ প্রকাশ, ফাহিম ফয়সাল পৃথুল সরকার, জাহিদুল ইসলাম নিশাত, সুজন মাহমুদ, আফেন্দি মোস্তাফিজুর রহমান আতিক, মাহমুদুর রহমান সজল, মেহেদী হাসান রুমন, ফয়সাল হোসেন, মারুফ ইসলাম টুটুল, মুস্তাফিজুর রহমান রাকিব, তানভরি হাসান মুন্না, মনিরুজ্জামান রাজিব, সাব্বির হোসেন, নাঈম হোসেন, ফাহাদ আজগর, আশিকুজ্জামান স্বপন, জোনাকুর রহমান জোনাক ও রাসেল খান পাঠান।

কমিটিতে ৯ জন যুগ্ম সাধারণ সম্পাদক হলেন, ইমরান হোসেন অলি, ওয়াহিদুর রহমান সবুজ, আব্দুল গাফ্ফার, ওয়াসিম মিয়া, আমরুল ইসলাম রিদওয়ান, সানজিদা স্বর্ণা, আসাদ উল্লাহ রিফাত, মাহরুক হোসাইনী ইশরাক ও কৌশিক দাস শান্ত।

এছাড়া কমিটিকে ৯জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। তারা হলেন, কাউসার আজম রানা, মোস্তাফিজুর রহমান, আদিত্য আহমেদ পলাশ, রিজভী রেজওয়ান মারুফ, মনিরুজ্জামান নয়ন, পারভেজ হাসান, মোহাইমিনুল হাসান বাহার,সাফাকাত বাখতাওয়ার ও ফাহিম শাহরিয়া অনন্ত।

এছাড়াও নওশেল আহমেদ অনিকে আহ্বায়ক করে তিন মাস মেয়াদি মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে যুগ্ম-আহ্বায়ক সাতজন করা হয়েছে। তারা হলেন, তাফসীর আলম, শাহিন আলম, মিয়া মোঃ নাহিদ মজলিশ, মজিদুর রহমান আকাশ, মাজহারুল ইসলাম মবিন, তানজিন করিম হৃদয় ও ফাহিম ফেরদৌস ফুয়াদ।

এছাড়া কমিটিতে ২৪ জনকে সদস্য করা হয়েছে। সদস্যরা হলেন, সঞ্জয় রায়, মাহমুদ শাহরিয়ার মিশু, রাহুল কর্মকার বাবন, নাহিন হাসান রাব্বি, জাহিদুল ইসলাম রোকন, জাহাঙ্গীর আলম, সাদ্দাম হোসেন রিমন, মোসাব্বির আহমেদ সুজন, তাসিরুল ইসলাম তাসিন, আকিব আহম্মেদ রুবেল, রেদওয়ান আহমেদ, সাব্বির আহমেদ, রোস্তু মোঃ জহিরুল, হোরায়রা পাহলোয়ান রিয়ান, ইশতিয়াক ইস্তি, আবির মাহমুদ শিশির, ফজলে রাব্বি, আরফুজ্জামান আরিফ, মুন্না রহমান, মেহেদি হাসান শিপন, এস এম আরিফুল হক, রাসেল সীমান্ত, রহমান কবির আফনান তাহা ও আলিফ কবির প্রান্ত।

এদিকে, তানভীর জুবায়ের ইসলাম তারিন, মোঃ শরিফুল ইসলাম, অমিত মিশ্র ও মোঃ কামরুল ইসলামকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য করা হয়েছে। যদিও তারিন জেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন।

এর আগে, গত ২৮ মার্চ জেলা কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠনের জন্য ১০ দিনের সময় বেঁধে দিয়ে পদ-প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান করে কেন্দ্রীয় ছাত্রলীগ। আগের কমিটি বিলুপ্তির পাঁচ মাস পর ঘোষণা করা হল এ কমিটি।

অন্যদিকে, ২০১৮ সালের ৬ অক্টোবর মহানগরের মর্যাদা দিয়ে বিলুপ্ত করা হয় ময়মনসিংহ শহর ছাত্রলীগের কমিটি। পৌনে তিন বছর পর প্রথম আহ্বায়ক কমিটি পেল মহানগর ছাত্রলীগ। দীর্ঘ সময় পর ছাত্রলীগের পুথক দুটি কমিটি হলেও কমিটির নেতৃবৃন্দ সম্পর্কে নানা মন্তব্য প্রকাশ পাচ্ছে। এদের মধ্যে অনেকের ছাত্রত্বও নেই বলে অভিযোগ রয়েছে।

দেখা হয়েছে: 608
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪