|

ময়মনসিংহ জেলা পুলিশকে যুবলীগ নেতা পাঠানের সুরক্ষা সামগ্রী প্রদান

প্রকাশিতঃ ৮:১০ অপরাহ্ন | মে ০৭, ২০২০

ময়মনসিংহ জেলা পুলিশকে যুবলীগ নেতা পাঠানের সুরক্ষা সামগ্রী প্রদান

মোঃ কামাল, ময়মনসিংহঃ করোনা ভাইরাস সংক্রমন প্রতিহত করার যুদ্ধে মাঠে থাকা পুলিশ সদস্যদের সুরক্ষা সামগ্রী দিয়েছেন ময়মনসিংহ মহানগর যুবলীগ সিনিয়র যুগ্ম আহবায়ক রাসেল পাঠান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান, সাধারণ সম্পাদকের পক্ষ থেকে ভালোবাসার উপহার হিসাবে জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের হাতে এ সুরক্ষা সামগ্রী তুলে দেন তিনি।

৭ মে বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সৌজন্য স্বাক্ষাতে ২৩শ মাস্ক,১৫ বক্স গ্লাভস ও ১০ পিস পিপিই প্রদান করেন মহানগর যুবলীগের এই নেতা।

মহানগর নেতৃবৃন্দের সাথে সৌজন্য স্বাক্ষাতে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান বলেন, করোনা ভাইরাসের তান্ডবে দেশ দেশের মানুষ একটি ক্রান্তিকাল পার করছেন। মানুষকে সংক্রমন থেকে বাঁচাতে ঘরে রাখার মাঠ পর্যায়ে কার্যক্রম চালাচ্ছে পুলিশ বাহিনী। এক্ষেত্রে পুলিশ সদস্যরাও আক্রান্ত হচ্ছে। তবে আপনাদের দেয়া এ সুরক্ষা সামগ্রী আমাদের বিশেষ কাজে লাগবে।

এসপি মহানগর যুবলীগ নেতা রাসেল পাঠানকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনারা আমাদের পাশে আছেন এতে আমরা আনন্দিত। করোনা প্রতিরোধে দল মত নির্বিশেষে কাজ করতে হবে। ঘরে থেকে নিজে ও দেশের মানুষকে সংক্রমন থেকে বাচাতে হবে।

মহানগর যুবলীগ যুগ্ম আহবায়ক রাসেল পাঠান বলেন,করোনা মোকাবেলায় পুলিশ, চিকিৎসকসহ সরকারের অনেক দায়িত্বশীলরা সরাসরি ঝুকি নিয়ে কাজ করছেন। বিশেষ করে পুলিশ সদস্যরা করোনা আক্রান্তদের সাথে সরাসরি কাজ করছেন। তাদের কোয়ারেন্টাইন ও মৃতদেহ দাফন কাজে পুলিশ ওতোপ্রোতভাবে নিয়োজিত থাকেন। তাদের সুরক্ষাটা নিশ্চিত করা খুবই জরুরী।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি হুমায়ন কবির, অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান, ওসি ডিবি শাহ কামাল আকন্দ প্রমুখ।

দেখা হয়েছে: 543
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪