|

ময়মনসিংহ জেলা রেটেড দাবালীগ-২০২১ উদ্বোধন করেন পুলিশ সুপার

প্রকাশিতঃ ৬:৫০ অপরাহ্ন | জানুয়ারী ৩০, ২০২২

ময়মনসিংহ জেলা রেটেড দাবালীগ-২০২১ উদ্বোধন করেন পুলিশ সুপার

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ মুজিব শতবর্ষ ময়মনসিংহ জেলা রেটেড দাবালীগ-২০২১ উদ্বোধন করা হয়েছে। ময়মনসিংহ জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পুলিশ লাইন্সে রবিবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছেন পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম।

অনুষ্ঠানে এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ন সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু, দাবা উপ-কমিটির সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হানান, সুব্রত দাস নিশিত, সাজ্জাত জাহান চৌধুরী শাহীন প্রমুখ।

উদ্বোধনকালে পুলিশ সুপার বলেন, মাদকমুক্ত যুব সমাজ এবং আগামী দিনের ভবিষ্যত যুবদেরকে সঠিক পথে পরিচালিত করতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা সুষ্ঠ জীবনবোধের চর্চা এনে দেয়। এর মাঝে দাবা খেলা আরো বেশি। ক্রীড়াঙ্গন সুখকর থাকলে যুব সমাজ সুষ্ঠ অবস্থায় থাকবে। ক্রীড়াঙ্গন এবং ক্রীড়া গতিশীল থাকবে।

দাবা টুর্ণামেন্ট সম্পর্কে পুলিশ সুপার বলেন, দাবা হলো মেধাভিত্তিক খেলা। এই টুর্ণামেন্ট ক্রীড়া সংস্থার। পুলিশের পক্ষ থেকে সকল ধরণের সহযোগীতা ও পৃষ্ঠপোষকতা অব্যাহত থাকবে।

এর আগে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম বলেন, ময়মনসিংহ দাবা খেলোয়ার তৈরীর চারণভুমি। এখন থেকে দাবা প্রতিযোগীতা নিয়মিত করা হবে। যাতে ময়মনসিংহ থেকে জাতীয় পর্যায়ের দাবারো তৈরী হয়। ১৩ দলে ৬৯ জন খেলোয়াড় প্রতিযোগীতায় অংশ নেন। এর মাঝে ২৩ রেটেড রয়েছে।

দেখা হয়েছে: 184
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪