|

ময়মনসিংহ পাসপোর্ট অফিসে র‍্যাবের অভিযানে ১১ দালাল আটক

প্রকাশিতঃ ১২:০৭ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ০৬, ২০২১

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহ পাসপোর্ট অফিসে র‍্যাবের অভিযানে ১১ দালাল আটক হয়েছে। রবিবার র‍্যাব-১৪, সিপিএসসি, টিটিসি ময়মনসিংহ ক্যাম্পের একটি বিশেষ দল মেজর আখের মুহম্মদ জয় ও এএসপি তাসলিম হুসাইনের নেতৃত্বে পাসপোর্ট অফিসে র‍্যাবের ভ্রাম্যমান্য অভিযান পরিচালনা হয়।

আটককৃত দালাল মোঃ আতিকুল, মোঃ নাজিম উদ্দিন, ঙ্সকত হাসান, মোঃ হৃদয়, আবুল কালাম, হেদায়েত উল্লাহ, আবু শাহীনদপরকে পাসপোর্ট অফিসে সাধারণ জনগনের নিকট প্রতারণা করে নগদ অর্থ হাতিয়ে নিয়ে আসছে বিধায় মোবাইল কোর্টের মাধ্যমে দঃ বিঃ ১৮৬০ সনের ২৯১ ধারা মোতাবেক সর্বমোট ২৯ হাজার টাকা অর্থদন্ডে জরিমান প্রদান করা হয়।

এছাড়া তমিজ উদ্দিন,সোহেল রানা ও শহিদুল ইসলামদেরকে দঃ বিঃ ১৮৬০ সনের ২৯১ ধারা
মোতাবেক প্রত্যেককে একমাস করে বিনাশ্রম কারাদন্ড দন্ডে সাজা দেওয়া হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এরশাদুল আহমেদ এই সাজা প্রদান করেন।

জিজ্ঞাসাবাদে আটকৃতরা জানায় যে, ময়মনসিংহ পাসপোর্ট অফিসে অর্ধশত দালাল চক্রের একটি সিন্ডিকেট রয়েছে। উল্লেখিত দালাল চক্র দীর্ঘদিন যাবত অসহায় ও সাধারণ নিরীহ মানুষদেরকে দ্রুত সময়ে পাসপোর্ট পাইয়ে দিতে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়ে নানাভাবে হয়রানী করে আসছে। দালাল চক্রের ফাদে পা দিয়ে পাসপোট না পেয়ে মাসের পর মাস ঘুরছে।

দেখা হয়েছে: 287
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪