|

ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:৩০ অপরাহ্ন | জানুয়ারী ২১, ২০২২

ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ঐতিহ্যবাহী ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদ নির্বাচন/২০২২ (শুক্রবার) ২১ জানুয়ারী প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সহ-সভাপতি ২টি পদে আ. স. ম মইন উদ্দিন (কবীর) ও সালিম হাসান, এবং সাধারন সম্পাদক পদে মোঃ বাবুল হোসেন নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদে নির্বাচিতরা হচ্ছেন কোষাধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর কবীর জুয়েল, যুগ্ম সম্পাদক পদে মোঃ আতাউর রহমান জুয়েল, ক্রীড়া সম্পাদক এম. এ মোতালেব, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ আমিনুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে হোসাইন শাহীদ এবং নাট্য ও প্রমোদ সম্পাদক পদে এডভোকেট মামুন মাহফুজ।

এছাড়া সদস্য ৭টি পদে অমিত রায়, এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা, নিয়ামুল কবীর সজল, এডভোকেট মোজাম্মেল হক, প্রকৌঃ মোঃ মোস্তাফিজুর রহমান, মীর গোলাম মোস্তফা ও শেখ মহিউদ্দিন আহমেদ নির্বাচিত হয়েছেন। উল্লে¬খ্য পদাধিকার বলে সভাপতি রয়েছেন ময়মনসিংহের জেলা প্রশাসক।

এ নির্বাচনে দুপুর আড়াইটা থেকে সন্ধা সাড়ে ৫টা পর্যন্ত গোপন ব্যালটে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৮০ জন ভোটারের মধ্যে ৭১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহনের পর গননা শেষে এডভোকেট এ এইচ এম খালেকুজ্জামানের নেতৃত্বে নির্বাচন পরিচালনা কমিটি বেসরকারীভাবে এই ফলাফল ঘোষনা করেন।

দেখা হয়েছে: 132
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪