|

ময়মনসিংহে ৩ জনের ফাঁসির আদেশ

প্রকাশিতঃ ৮:৩৩ অপরাহ্ন | মার্চ ১০, ২০১৯

ময়মনসিংহে ৩ জনের ফাঁসির আদেশ

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের ভালুকা উপজেলা এলাকায় সিএনজি চালক শফিকুল হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। রায় ঘোষনার সময় আদালতে ৩ আসামির মধ্যে ২ জন উপস্থিত ছিলেন। তবে অন্য এক আসামী ৭ বছর ধরে পলাতক রয়েছে বলে জানা গেছে।

রবিবার (১০ মার্চ) দুপুরে এই আদেশ দিয়েছেন ময়মনসিংহের জেলা ও দায়রা জজ আদলতের অতিরিক্ত বৈচারিক হাকিম মো. ইকবাল হোসেন।

বাদী পক্ষে মামলা পরিচালনা করেন জৌষ্ঠ আইনজীবী বিশ্বনাথ পাল। রাস্ট্রপক্ষের একমাত্র আইনজীবী ছিলেন এ. বি. এম নুরুজ্জামান খোকন। দন্ডপ্রাপ্তরা হলেন, ইসমাঈল, জিয়াউল হাসান ও পলাতক সুরুজ।

রাস্ট্রপক্ষের আইনজীবি এ. বি. এম নুরুজ্জামান খোকন এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, দন্ডিতরা ২০১১ সালের ১২ মার্চ সিএনজি চালক শফিকুল ইসলামকে খুন করে তার সিনএনজি ছিনতাই করে নিয়ে যায়।



পরে নিহত শফিকুলের বাবা আবুল হোসেন ওরফে হোসেন আলী বাদী ১৩ মার্চ সন্ধায় ভালুকা মডেল থানায় অজ্ঞাতনামা একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর মামলার তদন্ত কর্মকর্তা এস আই ফায়েজুর রহমান প্রথমে ইসমাঈল ও জিয়াউল হাসানকে গ্রেফতার করেন। পরে তারা সুরুজের নাম বলেন।

তিনি আরও বলেন, মামলা দীর্ঘদিন তদন্ত শেষে পুলিশ দন্ডিত ৩ জনের নামে অভিযোগপত্র দাখিল করেন আদালতে। প্রায় সাত বছর পর আজ ২ আসামির উপস্থিতেই তাদের ফাঁসির রায় ঘোষনা করেন আদালত। মামলার অপর আসামী সুরুজ প্রথম থেকেই পলাতক রয়েছেন।

উল্লেখ্য, ভালুকা উপজেলার কাচিনা গ্রামের সিএনজি চালক শফিকুল ইসলাম ১২ মার্চ সকালে সিএনজি নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে আর বাড়ি ফিরে আসে নাই। পরে ১৩ মার্চ বিকালে উপজেলার বিলাইজুড়া খালপারে একটি নগ্ন লাশের খবর পেয়ে স্বজনরা গিয়ে শফিকুলের লাশ সনাক্ত করেন।

দেখা হয়েছে: 493
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪