|

ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন কামাল হোসেন

প্রকাশিতঃ ১:০৪ পূর্বাহ্ন | মার্চ ২২, ২০২৩

ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন কামাল হোসেন

মোঃ আনিসুর রহমান, ময়মনসিংহ: ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন এসআই কামাল হোসেন। এসআই কামাল হোসেন মুক্তাগাছা থানায় দায়িত্ব পালন করছেন। গত ২১ মার্চ মঙ্গলবার ময়মনসিংহ রেঞ্জ কার্যালয়ে ডিআইজি দেবদাস ভট্টাচার্য পিপিএম এর হাত থেকে ওই সম্মাননা পুরস্কার গ্রহণ করে তিনি। এসময় রেঞ্জ পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ রেঞ্জ অফিস থেকে সম্মাননা ক্রেষ্ট ও পুরস্কার পাওয়ার পর এসআই কামাল হোসেন গনমাধ্যমকে জানান, আমি ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য পিপিএম স্যারকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে শেষ্ঠ এসআই নির্বাচিত করার জন্য।

এছাড়াও ধন্যবাদ জানাচ্ছি জেলা পুলিশের সুযোগ্য অভিভাবক পুলিশ সুপার মাসুম আহম্মদ ভূঞা স্যার ও মুক্তাগাছা থানার ওসি মো: আ: মজিদ স্যারকে। যাদের অনুপ্রেরণায় আমি ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছি। স্যারদের সহযোগিতা না পেলে আমি শ্রেষ্ট এস আই নির্বাচিত হতে পারতাম না।

তথ্য সূত্রে জানা গেছে, তার দায়িত্বশীলতা, পেশাদারিত্ব, কর্তব্যনিষ্ঠা, সততা ও সেবামূলক কাজের স্বীকৃতি স্বরূপ তাকে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করা হয়।

ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন কামাল হোসেন

দেখা হয়েছে: 135
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪