|

ময়মনসিংহ শিক্ষাবোর্ডের চেয়ারম্যানকে সংবর্ধনা

প্রকাশিতঃ ১০:৫৭ অপরাহ্ন | জুলাই ০২, ২০২২

সাইফুল আলম তুহিন, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. গাজী হাসান কামালকে সংবর্ধনা দিয়েছে আনন্দ মোহন কলেজ অর্থনীতি বিভাগ।

শনিবার সকালে অর্থনীতি বিভাগের একটি কক্ষে এ সংবর্ধনা দেওয়া হয়।

এসময় আনন্দ মোহন কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর শাহ মো. মাইনুদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনন্দ মোহন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আমান উল্লাহ।

আনন্দ মোহন কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মো. আহসান হাবীবের আহ্বানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুমিনুন্নেসা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আবু তাহের।

এসময় বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। তারা নিজ বিভাগের এই গুনী ব্যক্তিকে কাছে পেয়ে আবেগে আপ্লুত হয় এবং তাকে ফুল দিয়ে বরণ করে নেয়।

উল্লেখ্য, প্রফেসর ড. গাজী হাসান কামাল আনন্দ মোহন কলেজের অর্থনীতি বিভাগের(সেশন ১৯৮৩-৮৪, ব্যাচ ১২) সাবেক মেধাবী ছাত্র ছিলেন। একই সাথে তিনি এই বিভাগেরই প্রাক্তন শিক্ষক ও বিভাগীয় প্রধান ছিলেন।
তিনি শিক্ষক পরিষদের ৪ বারের নির্বাচিত সম্পাদকও ছিলন। দায়িত্ব পালন করেছেন কলেজের উপাধ্যক্ষ হিসেবেও।

বর্তমানে তিনি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, ময়মনসিংহের প্রতিষ্ঠাকালীন প্রথম চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

শিক্ষা গবেষক ও অর্থনীতিবিদ প্রফেসর ড. গাজী হাসান কামালকে পুনরায় চেয়ারম্যান হিসেবে নিয়োগপ্রপ্তিতে আনন্দ মোহন কলেজ অর্থনীতি বিভাগ এর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও সংবর্ধনা জানানো হয় বলে জানিয়েছে আয়োজক কমিটি।

দেখা হয়েছে: 145
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪