|

ময়মনসিংহ সম্মিলিত প্রেসক্লাব’র অভিষেক অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:১৬ অপরাহ্ন | মার্চ ২৩, ২০২২

ময়মনসিংহ সম্মিলিত প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠিত

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহ সম্মিলিত প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে নগরীর গ্রীনপার্ক রেস্টুরেন্টে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে নবগঠিত কার্যকরী কমিটির পরিচিতি সভার আয়োজন করা হয়।

ময়মনসিংহ সম্মিলিত প্রেসক্লাবের সভাপতি মোঃ রবিউল আউয়াল রবি’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সহ-সভাপতি সাইফুজ্জামান দুদু, সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সফিক, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাসেম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল হোসেন, কোষাধ্যক্ষ মোঃ সোহেল রানা, দফতর সম্পাদক এসএম মনিরুজ্জামান আকাশ।

অনুষ্ঠানে নবগঠিত কমিটির সকল সদস্যদের ফুলেল মালা দিয়ে বরণ করে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় বক্তব্য রাখেন সংগঠনের সকল সদস্যবৃন্দ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ক্রীড়া সম্পাদক মোঃ শাহিনুজ্জামান প্রিন্স, পাঠাগার সম্পাদক রনি বসূ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলমগীর সরকার, সাংস্কৃতিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম তপু, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মোঃ শাহজাহান কবির, প্রচার ও প্রচারণা সম্পাদক সম্পাদক তফাজ্জল হক, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা শবনম, সমাজকল্যাণ সম্পাদক উবায়দুল্লাহ রুমি, কার্যকরী সম্পাদক মোঃ মাসুদ রানা, কার্যকরী সম্পাদক মোঃ জাহিদ হাসান, কার্যকরী সম্পাদক খালেকুজ্জামান জিএম প্রমূখ।

দেখা হয়েছে: 176
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪