|

ময়মনসিংহ সিটি নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেল টিটু

প্রকাশিতঃ ৮:৩২ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০১৯

ময়মনসিংহ সিটি নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেল টিটু

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের সাবেক পৌর মেয়র ও মহানগর আ.লীগের সহ-সভাপতি ইকরামুল হক টিটুকে নবগঠিত সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে নৌকার প্রার্থী করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যায় আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত হয় বলে দলের উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া এই ততথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ইকরামুল হক টিটু বর্তমানে নতুন এই সিটি করপোরেশনের প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মেয়র প্রার্থী বাছাইয়ে টিটুসহ ছয় জনের নাম কেন্দ্রে পাঠানো হয়েছিল।

ময়মনসিংহ সিটি নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেল টিটু

তারা হলেন, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল হক, সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, সহ সভাপতি ইকরামুল হক টিটু, সাদেক খান মিল্কি, সদস্য এ কে এম সাজ্জাদ হোসেন শাহিন ও আল নূর রাজীব ফরম জমা দেন।



এদিকে গত মঙ্গলবার ক্ষমতাসীন দল আ.লীগের দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়। এরপর আজ শুক্রবার আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড বৈঠক করে মেয়র পদের প্রার্থী হিসেবে টিটুকেই বিছে নেয়।

ময়মনসিংহ সিটি নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেল টিটু

দেখা হয়েছে: 546
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪