|

ময়মনসিংহ সিটি ১ ফেব্রুয়ারি থেকে আবর্জনামুক্তকরণে সহযোগিতা চাইলেন মেয়র টিটু

প্রকাশিতঃ ৮:১৭ অপরাহ্ন | জানুয়ারী ১৯, ২০২১

ময়মনসিংহ সিটি ১ ফেব্রুয়ারি থেকে আবর্জনামুক্তকরণে সহযোগিতা চাইলেন মেয়র টিটু

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ফেব্রুয়ারি থেকে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর উদ্যোগে সান্ধ্যকালীন বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম শুরু করা হচ্ছে। নাগরিকবৃন্দকে সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টার মধ্যে যার যার বাসা বা দোকানের বর্জ্য নির্ধারিত স্থানে ফেলতে হবে। সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা বিভাগ তা রাত ১২টার মধ্যেই সংগ্রহ করবে। এতে করে নগরে দৃশ্যমান অবস্থায় কোন বর্জ্য পাওয়া যাবে না।

মঙ্গলবার ১৯ জানুয়ারি দুুপুরে মসিক শহীদ শাহাবুদ্দীন মিলনায়তনে অনুষ্ঠিত পরিচ্ছন্ন নগরী গড়তে এক মতবিনিময় সভায় একথা বলেন সিটি মেয়র ইকরামুল হক টিটু। প্রাথমিক পাইলটিং হিসেবে সিটির ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড এবং নগরের প্রধান প্রধান সড়কসমূহ এ কার্যক্রমের আওতায় থাকবে।

সিটি মেয়র ইকরামুল হক টিটু আরো বলেন, আমরা অপরিচ্ছন্ন নগরীর বদনাম থেকে বেরিয়ে আসতে চাই। তবে তার জন্য সিটি কর্পোরেশনের কার্যক্রমের সাথে জনসচেতনতা এবং জনগণের আন্তরিক সহযোগিতা প্রয়োজন। তা ব্যতীত জনগণের প্রত্যাশা অনুযায়ী পরিচ্ছন্ন নগরী প্রতিষ্ঠা সম্ভব নয়।

প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা আরিফুর রহমান মতবিনিময় সভার সঞ্চালনা করেন এবং সাংবাদিকবৃন্দের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

এ অনুষ্ঠানে প্যানেল মেয়র -১ আসিফ হোসেন ডন, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ড. উম্মে আফসারী জোহরা, সিটি কর্পোরেশন সচিব রাজীব সরকার, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়া, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব প্রমূখ উপস্থিত ছিলেন। অন্যান্য কাউন্সিলরবৃন্দ, বিডি ক্লিন প্রতিনিধি এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 424
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪