|

যশোরে ৭ বছরের শিশুকে পট ক্ষেতে নিয়ে বলাৎকার

প্রকাশিতঃ ৪:৩৮ অপরাহ্ন | অগাস্ট ৩১, ২০১৯

যশোরে ৭ বছরের শিশুকে পট ক্ষেতে নিয়ে বলাৎকার

নিজস্ব প্রতিবেদকঃ যশোরের চৌগাছায় ৭ বছরের এক শিশুকে বলৎকারের অভিযোগে থানায় মামলা দয়ের করেছেন শিশুটির বাবা। অভিযুক্ত ফিরোজ হোসেন (১৮) উপজেলার খড়িঞ্চা নওদাপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে এবং শহরের তরিকুল ইসলাম পৌর কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

ঘটনার তদন্তকারী পুলিশ অফিসার এসআই নজরুল ইসলাম জানিয়েছেন, শনিবার সকালে থানায় হাজির হয়ে শিশুটির বাবা বাদি হয়ে এই মামলা দায়ের করেন।

মামলার বাদি জানিয়েছেন, তার ছেলে একই গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র। সে শুক্রবার দুপুরে বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে খেলছিল। এ সময় প্রতিবেশী শরিফুল ইসলামের ছেলে ফিরোজ হোসেন শিশুটিকে প্রলোভন দেখিয়ে পট ক্ষেতে নিয়ে বলাৎকার করে।

লজ্জায় শিশুটি প্রথমে পরিবারকে ঘটনাটি জানায়নি। সন্ধ্যায় অতিরিক্ত রক্তক্ষরণ হওয়া দেখে তার পরিবার বিষয়টি জানতে পারে। পরে তাকে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা অবনতি হলে রাতেই কর্তব্যরত চিকিৎসক যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুব্রত কুমার বাগচী বলেন, শিশুটির সঙ্গে সেক্সুয়াল অ্যাসাল্ট হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা চৌগাছা থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 423
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪