|

ফুলবাড়িয়ায় যুবকের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৬:০৩ অপরাহ্ন | জুলাই ২৬, ২০২২

ফুলবাড়িয়ায় যুবকের লাশ উদ্ধার

এম এ আজিজ, ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কুশমাইল টেকিপাড়া গ্রামে আমান উল্লাহ আমান (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার রাতে দুর্বৃত্তরা ধারালো চাকু দিয়ে গলায় আঘাত করে তাকে হত্যা করে বলে পুলিশ জানায়। নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও পরিবারের লোকজন জানায়, আমান উল্লাহ পরিবারের অবাধ্য এবং নেশাখোর। প্রতিদিন বিকেলে বাড়ি থেকে নেশা ক্রয় বিক্রয়ের জন্য বের হয়।সোমবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে সে রাতে আর বাড়ি ফিরেনি।

মঙ্গলবার দুপুরে বাড়ির পাশের এলাকা টেকিপাড়া বাইরারচালার একটি আকাশমনি গাছের বাগান থেকে নিহত আমান উল্লাহর মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ ধারনা করছে, সোমবার মধ্য রাতে কে বা কারা আমানকে আকাশমনি গাছের বাগানে নিয়ে গলায় ধারালো ছুরি দিয়ে আঘাত করে হত্যার পর লাশ ফেলে পালিয়ে যায়।

ফুলবাড়িয়া থানার ওসি তদন্ত মোঃ শফিকুল ইসলাম নিহতের পরিবার ও এলাকাবাসীর উদ্ধৃতি দিয়ে জানান, আমান উল্লাহ তার বাবার অবাধ্য ছেলে ছিল। সে নেশা খায় এবং বিক্রি করে। নিহতের গলার শ্বাসনালিতে ধারালো ছুরির আঘাত রয়েছে। মাদক ক্রয় বিক্রয় সংক্রান্ত বিষয়ে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে এলাকাবাসী মনে করছেন। হত্যার কারন এবং খুনিচক্র সনাক্তসহ দ্রুত তাদেরকে গ্রেফতারে পুলিশ মাঠে রয়েছে। এছাড়া নিহতের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 167
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪