|

যুবলীগ একটি আদর্শ সংগঠন: পিংকু

প্রকাশিতঃ ৬:৫৩ অপরাহ্ন | নভেম্বর ১১, ২০২১

যুবলীগ একটি আদর্শ সংগঠন: পিংকু

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু বলেছেন, যুবলীগ হচ্ছে আওয়ামী লীগের একটি শক্তিশালী ও আদর্শ সংগঠন। তারা সবসময় ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ায় বলে মন্তব্যে করেন পিংকু।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা-বার্ষিকী উপলক্ষ্যে লক্ষ্মীপুর জেলা যুবলীগের কার্যালয়ে প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি আরো বলেন, দেশব্যাপী যুবলীগের নেতাকর্মী’রা মানবিক কাজ করে যাচ্ছে।

কুমিল্লার ঘটনায় যুবলীগ-ছাত্রলীগ, শ্রমিকলীগসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা যেভাবে হিন্দুসম্প্রদায় বাড়িঘর পাহারা দিয়ে দেশব্যাপী প্রশংসা কুড়িয়েছে।

সদর পশ্চিম যুবলীগের আহ্বায়ক তাফাজ্জল হোসেন চৌধুরী টিটুর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক মাহবুবুল হক মাহবুবের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সাবেক জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, যুবলীগ নেতা আব্দুল জব্বার লাভলু, জসিম উদ্দিন, তফসির আহম্মেদ, মিজানুর রহমান ও হ্যামেল ক্বারিসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

আলোচনা শেষে একটি বর্ণাট্য র্যালী বের করা হয় দলীয় যুবলীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণ থেকে।

দেখা হয়েছে: 152
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪