|

যেখানে-সেখানে যানজট সৃষ্টি করলে ব্যবস্থা …লক্ষ্মীপুর পুলিশ সুপার

প্রকাশিতঃ ৭:৩৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১১, ২০১৯

যেখানে-সেখানে যানজট সৃষ্টি করলে ব্যবস্থা ...লক্ষ্মীপুর পুলিশ সুপার

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেছেন, যেখানে-সেখানে যানজট সৃষ্টি করে মানুষের চলাচল-পথ বাঁধাগ্রস্থ করলে সেসব চালকদের বিরুদ্বে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। নির্দিষ্ট স্থানে গাড়ি ফার্কিং করতে হবে। এবং সড়ক দুর্ঘটনা রোধে ট্রাফিকের প্রতিটি আইন মেনে চলার জন্য প্রত্যেককে অনুরোধ করেন পুলিশ সুপার।

বুধবার (১০ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর ঝুমুর ট্রাফিক চত্বরে বাস ও পরিবহন মালিক সমিতির নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে পুলিশ সুপার এসব কথা বলেন। তিনি আরো বলেন শিশু-কিশোর ও বৃদ্ধ চালকদের হাতে কোনোভাবেই যানবাহন দেওয়া যাবে না। এবং মহাসড়কে ব্যাটারি-চালিত অটোরিকশা কোনোভাবে উঠা যাবে না। তাহলে সড়ক দুর্ঘটনা অনেকটা রোধ হবে।

কমিউনিটি পুলিশের পোশাক ছাড়া কেউ সড়ক পরিবহনে দায়িত্ব¡ পালন করতে পারবে না। লক্ষ্মীপুর শহরটাকে যানজট মুক্ত করা হলে একটি পরিচ্ছন্ন শহর হবে। মতবিনিময় শেষে ৪৫ জন কমিউনিটি পুলিশের সদস্য গায়ে কটি পড়িয়ে দেন তিনি পুলিশ সুপার।

এদিকে ‘আমার কাজ আমি করব, আমার দেশ আমি গড়ব’ ট্রাফিক আইন মেনে চলব এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পুলিশ সুপার নিজেই বাস-চালক ও যাত্রীদের মাঝে লিফলেট বিতরণ করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সার্কেল পংকজ, ডিআইওয়ান মো. ইকবাল হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান মিয়াসহ প্রমুখ।

দেখা হয়েছে: 478
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪