|

গৌরীপুরে ছাত্রকে যৌননির্যাতনের অভিযোগে শিক্ষক আটক

প্রকাশিতঃ ৭:০৮ অপরাহ্ন | এপ্রিল ১৭, ২০২১

গৌরীপুরে ছাত্রকে যৌননির্যাতনের অভিযোগে শিক্ষক আটক

গৌরীপুর প্রতিনিধিঃ ময়মনসিংহ গৌরীপুরে ৭ম শ্রেণির একাধিক শিক্ষার্থীকে যৌননির্যাতনের অভিযোগে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। উপজেলার ভাংনামারী ইউনিয়নের খুলিয়ারচর গ্রামের মোঃ আলীর ছেলে বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক মোঃ শফিকুল ইসলাম হলুদকে (৩৭) শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে পৌর শহরের সরকারপাড়া মহল্লা থেকে আটক করা হয়েছে।

উল্লেখিত ইউনিয়নের খানপাড়া গ্রামের যৌননির্যাতনের শিকার শিক্ষার্থীর বাবা শ্রী হরিলাল রাজভরের লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মোঃ শফিকুল ইসলাম হলুদ প্রায় ১ বছর যাবত ৭ম শ্রেণিতে পড়ুয়া একাধিক শিক্ষার্থীকে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত কুলিয়ারচর গ্রামের তার নিজ বাড়ীতে প্রাইভেট পড়াতেন।

কিছুদিন তাদের বিকালে প্রাইভেট পড়ানো শুরু করে। ঘটনারদিন (২২/১০/২০২০) তারিখ বিকাল সাড়ে ৪ টায় শিক্ষার্থী জয়কে বিভিন্ন প্রলোভন দেখিয়ে যৌননির্যাতন করে। পরে তাকে হুমকি দেয়- একথা কাওকে জানালে বিদ্যালয় থেকে বহিস্কার করে দেয়া হবে। এরপর থেকে প্রায়শই বিভিন্ন সময় যৌননির্যাতন করছেন শিক্ষক।

শারীরিক ও মানসিকভাবে বিদ্ধস্ত শিক্ষার্থী তার মা কে বিষয়টি অবগত করে। ঘটনাটি জানাজানি হওয়ার পর আরও একাধিক শিক্ষার্থী এই শিক্ষক কর্তৃক যৌননির্যাতিত হওয়ার ঘটনা শিকার করে।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দয়ের করা হয়েছে । মামলা নং-১৩ তারিখ-১৭/৪/২১ইং ।

দেখা হয়েছে: 207
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪