|

রংপুরে পূর্ব শত্রুতায় দোকানে আগুন

প্রকাশিতঃ ৯:৫৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৫, ২০২০

রংপুরে পূর্ব শত্রুতায় দোকানে আগুন

রংপুর প্রতিনিধিঃ রংপুর নগরীর বাবুপাড়ার (সাজাপুরে) পূর্ব শত্রুতার জের ধরে একটি মুদি দোকানে আগুন দিয়েছে দুর্বত্তরা। এতে মুদি দোকানে ৪৫ থেকে ৫০ হাজার টাকার মালামাল চুরি ও পুড়ে গেছে।

গত সোমরার ভোরের দিকে বাবুপাড়ার (সাজাপুর) গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা অব্যাহত রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মজনুর মুদির দোকানটা পরিকল্পিতভাবে চুরি করা হয়েছে। যারা চুরি করেছে তারা আমাদের আশপাশের লোক জন হতে পারে । তারা মজনুর মুদি দোকানের পাশের বাসা থেকে টিউবলের হ্যান্ডেল নিয়ে এসে দোকানের তালার ভিতরে ঢুকিয়ে দিয়ে চারা মেরে তালার লক খুলে টেবিল ফ্যান, ক্যাশ, দোকানে থাকা গ্যাসের চুলা নিয়ে সিলিন্ডারের পাইপ খুলে দোকানে আগুন ধরিয়ে দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।

মজনু মিয়া জানান, সোমবার ভোরের দিকে আমার মুদি দোকানে কে বা কাহারা আগুন ধরিয়ে দেয়। আমার সমন্ধি গোলাম হোসেনের কাছ থেকে খবর পেয়ে দ্রুত আমি ঘটনাস্থলে এসে দেখি আমার মুদি দোকান পুড়ে শেষ হয়ে গেছে। আমি গরিব মানুষ দিন আনি দিন খাই। করোনায় আমার বউ বাচ্চা সন্তানদেরকে নিয়ে অনেক কষ্ট করে চলছি। এই বিপদের দিনে আমার যে সর্বনাশ করেছে তাদের কে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে এসে দ্রুত শাস্তির দাবি করছি।

তাজহাট মেট্রোপলিটন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। মুদি দোকান পুড়ে যাওয়ার সঙ্গে যারা জড়িত আছে তাদেরকে দ্রুত চিহ্নিত করে। দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

দেখা হয়েছে: 277
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪