|

রংপুরে মাসব্যাপী জেলা স্বেচ্ছাসেবক লীগের ইফতার বিতরণ অব্যাহত

প্রকাশিতঃ ১০:১৩ অপরাহ্ন | মে ০৪, ২০২১

রংপুরে মাসব্যাপী জেলা স্বেচ্ছাসেবক লীগের ইফতার বিতরণ অব্যাহত

রংপুর প্রতিনিধিঃ রংপুর নগরীতে পবিত্র মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী জেলা স্বেচ্ছাসেবক লীগের ইফতার বিতরণ কর্মসূচি অব্যহত রেখেছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) বিকালের সময় বেগম রোকেয়া কলেজ সংলগ্ন ইন্দ্রার মোরে জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ইফতার বিতরণ করা হয় ।

ইফতার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবু ধনজিত ঘোষ তাপস বলেন, করোনা কালিন সময় দুস্থ ও অসহায় মানুষদের আর্থিক অবস্থা খুবেই খারাপ। তারেই পরিপেক্ষিতে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক এই ইফতার বিতরন পুরো রমজান মাস পর্যন্ত চলবে।

আরও উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুর রউফ মিয়া আইনুল, যুগ্মসাধারণ সম্পাদক জুয়েল হোসেন, সাবেক ছাত্রনেতা ও জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান রবিন, দপ্তর সম্পাদক তৌকির হাসান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সনাতন সরকার, উপ-প্রচার সম্পাদক মিঠু, সদস্য আকিব উল আলম তমাল, তানভীর আহমেদ, রিয়াজ আহাম্মেদ, আলামিন সিয়াম, ফরহাদ হোসেন পাভেল, মাহফুজ, দীপ্ত মিত্র, সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 284
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪