|

করোনা সন্দেহে রংপুর মেডিকেল আইসোলেশন বিভাগে শিশুসহ ৫ জন

প্রকাশিতঃ ৪:০৯ অপরাহ্ন | মার্চ ২৯, ২০২০

করোনা সন্দেহে রংপুর মেডিকেল আইসোলেশন বিভাগে শিশুসহ ৫ জন

এস এম রাফাত হোসেন বাঁধন, রংপুুরঃ করোনা আক্রান্ত সন্দেহে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশন বিভাগে ১শিশুসহ ৫ জনকে ভর্তি করা হয়েছে তারা একই পরিবারের তাদের বাড়ি ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার ভেলাজান গ্রামে।

রমেকের আইসোলেশন বিভাগের ইনচার্জ হুমায়ুন কবির নোমান জানিয়েছেন,করোনা আক্রান্ত সন্দেহে শনিবার রাত ৯ টা ৩০ মিনিটে ঠাকুরগাঁও সদর হাসপাতাল থেকে ৫ জন কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তাদেরকে আইসোলেশন বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে একজন শিশু এবং দুই দম্পতি রয়েছেন, এই ৫ জন একই পরিবারের।এছাড়া আরও ১জন যুবক রয়েছেন, তিনি ঢাকায় বিভিন্ন ক্যাসিনো ক্লাবে চাকরি করতেন। গত ২৩ মার্চ তিনি মাদারীপুরের শিবচরে গিয়েছিলেন। সেখান থেকে গত২৫ শে মার্চ নিজ বাড়িতে আসলে এলাকাবাসী তাকে আটকে রেখে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করায়। তার পাতলা পায়খানা, সর্দি, কাশি ও জ্বর রয়েছে।

রমেকের আইসোলেশন বিভাগের ইনচার্জ নোমান আরো জানান, আজ তাদের শরীরের নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআর এ পাঠানো হবে। সেখান থেকে রিপোর্ট আসার পর বোঝা যাবে তারা করোনা আক্রান্ত হয়েছে কিনা।

দেখা হয়েছে: 426
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪