|

রংপুর কর অঞ্চলে ১৪ নভেম্বর থেকে শুরু ‘আয়কর মেলা-২০১৯’

প্রকাশিতঃ ১১:১৪ অপরাহ্ন | নভেম্বর ১২, ২০১৯

রংপুর কর অঞ্চলে ১৪ নভেম্বর থেকে শুরু ‘আয়কর মেলা-২০১৯’

শরিফা বেগম শিউলীঃ রংপুর কর অঞ্চলের আওতাধীন ৭টি জেলা ও ৫টি উপজেলায় আগামী ১৪ নভেম্বর থেকে পর্যায়ক্রমে শুরু হতে যাচ্ছে ‘আয়কর মেলা-২০১৯’। রংপুরে মেলা চলবে ২০ নভেম্বর পর্যন্ত জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে।

বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায়ে আয়কর মেলা সূচী হলঃ দিনাজপুর জেলায় ১৫-১৮ নভেম্বর উপ-কর কমিশনারের কার্যালয়, সার্কেল-৮; লালমনিরহাট জেলায় ১৫-১৮ নভেম্বর জেলা পরিষদ অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে; পঞ্চগড়ে ১৬-১৯ নভেম্বর সরকারী অডিটোরিয়ামে; কুড়িগ্রামে ১৬-১৯ তারিখ জেলা পরিষদ মিলনায়তনে; ঠাকুরগাঁও জেলায় ১৭-২০ নভেম্বর উপ-কর কমিশনারের কার্যালয়, সার্কেল-১৯; নীলফামারীতে ১৭-২০ নভেম্বর পৌরসভা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।

এছাড়া উপজেলা পর্যায়ে নীলফামারী জেলার সৈয়দপুরে ১৫-১৬ নভেম্বর উপ-কর কমিশনারের কার্যালয়, সার্কেল-৫; ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জে হায়দার আলী মার্কেটে ১৫-১৬ নভেম্বর; রংপুরের বদরগঞ্জে ১৮-১৯ নভেম্বর উপ-কর কমিশনারের কার্যালয়, সার্কেল-১৬; দিনাজপুর জেলার বোচাগঞ্জে ১৬-১৭ নভেম্বর আব্দুর রৌফ চৌধুরী অডিটোরিয়ামে এবং ফুলবাড়ি উপজেলায় রাবেয়া কমিউনিটি সেন্টারে ১৯-২০ নভেম্বর মেলার আয়োজন করা হয়েছে। সকল জায়গায় আয়কর মেলা চলবে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত।

দেখা হয়েছে: 939
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪