|

রংপুর বিভাগে করোনায় নতুন সংক্রমন ৬৭৩ মৃত্যু ১০

প্রকাশিতঃ ৯:৪১ অপরাহ্ন | অগাস্ট ০৮, ২০২১

করোনায় মৃত্যু

রবিন চৌধুরী রাসেল, রংপুর: রংপুর বিভাগে গতকাল রোববার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টায় ২ হাজার ৭৪৯ জনের নমুনা পরীক্ষা করে ৮ জেলায় একদিনে নতুন করে ৬৭৩ জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং ৫ জেলায় একদিনে আরও ১০ জনের মৃত্যু হয়েছে।

এ সময়ে বিভাগের দিনাজপুরে ৫ জন, রংপুরে ২ জন, ঠাকুরগাঁয় ১ জন, পঞ্চগড়ে ১ জন এবং কুড়িগ্রাম জেলায় ১ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ২৩৭ জন। এ নিয়ে বিভাগে ২ লাখ ২৯ হাজার ৬শ’ ৬৭ জনের নমুনা পরীক্ষা করে মোট ৪৮ হাাজার ৩৫১ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া মোট ১ হাজার ২৪ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ৩৭ হাজার ৬শ’ ৬০ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল পর্যন্ত ২৪ ঘন্টায় এই বিভাগের একদিনে রংপুরে ২৮০ জন, দিনাজপুরে ৭৬ জন , গাইবান্ধায় ৬৪ জন, ঠাকুরগাঁয় ৬৪ জন, কুড়িগ্রামে ৬২ জন, নীলফামারীতে ৪৬ জন, লালমনিরহাটে ৪০ জন এবং পঞ্চগড় জেলায় ৪১ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ২৪ ঘন্টায় রংপুর বিভাগের ৫ স্থল বন্দর দিয়ে কোন যাত্রী ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেনি। এ পর্যন্ত ভারত থেকে মোট ৪৮ হাজার ৯৮৭ জন যাত্রী ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেছে।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার মোহাম্মদ মোতাহারুল ইসলাম জানান, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ১৩ হাজার ৩শ’ ৩০ জন আক্রান্ত ও ২৯৩ জনের মৃত্যু হয়েছে।

রংপুর জেলায় ১০ হাজার ৯শ’ ৪৯ জন আক্রান্ত ও ২৩২ জনের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও জেলায় ৬ হাজার ৫শ’ ৫ জন আক্রান্ত ও ১৯৭ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ৪ হাজার ১ শ’ ৫৭ জন আক্রান্ত ও ৫২ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ৩ হাজার ৯শ’ ৩৫ জন অক্রান্ত ও ৭২ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ৩ হাজার ৯শ’ ৯৫ জন আক্রান্ত ও ৫৭ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ২ হাজার ৪শ’ ১৭ জন আক্রান্ত ও ৫৭ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৩ হাজার ৬৩ জন আক্রান্ত এবং ৬৪ জনের মৃত্যু হয়েছে।

দেখা হয়েছে: 193
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪