|

রংপুর মহানগর বিএনপি’র উদ্দ্যেগে মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৩:৪৬ অপরাহ্ন | অগাস্ট ৩০, ২০২২

রংপুর মহানগর বিএনপি'র উদ্দ্যেগে মানববন্ধন অনুষ্ঠিত

রবিন চৌধুরী রাসেল, রংপুর জেলা প্রতিনিধিঃ রংপুরে আন্তর্জাতিক গুম প্রতিরোধ দিবস উপলক্ষে সারাদেশে খুন গুম ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি ও ভোলায় পুলিশের বর্বরোচিত হামলায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও জাতীয়তাবাদী জেলা ছাত্রদল সভাপতি নুরে-আলম এর মৃত্যুর প্রতিবাদে মহানগর বিএনপি’র উদ্দ্যেগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট ২২) দুপুরে নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্য্যালয়ের সামনে এ প্রোগ্রামের আয়োজন করে।

উক্ত মানববন্ধন-সমাবেশে মহানগর বিএনপি’র আহবায়ক সামসুজ্জামান সামু’র সভাপতিত্বে ও সদস্য সচিব এডভোকেট মাহফুজ উন নবী ডন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, মহানগর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব কাওসার জামান বাবলা, সুলতান আলম বুলবুল, মীর্জা বাবর বাবুল, নাজমুল আলম নাজু, শাহনেওয়াজ লাবলু, মহানগর যুবদলের সহ সভাপতি ফরহাদ হোসেন পিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলিন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জহির আলম নয়ন, মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, মহানগর তাতীদলের আহবায়ক সাহেদ ইকবাল, মহানগর জাসাস এর সদস্য সচিব রাশেদ রানা রাশু। এছাড়াও উপস্থিত ছিলেন মহানগর বিএনপি এবং অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 98
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪