|

রংপুর মেট্রো পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ

প্রকাশিতঃ ৯:৩৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ১০, ২০২২

রংপুর মেট্রো পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ

রবিন চৌধুরী রাসেল, রংপুর প্রতিনিধিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশ এর ৪র্থ বর্ষপূর্তি ও ৫ম বর্ষে পদার্পণ এবং পুলিশ সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণকরে।

শনিবার (১০ সেপ্টেম্বর ২২)সকাল ১১.৩০ মিনিটের দিকে নগরীর ডিসির মোড়ে বঙ্গবন্ধু ম্যুরালে এ প্রোগ্রামের আয়োজন করেছেন।

মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরে আলম মিনা বিপিএম (বার), পিপিএম বেলুন উড়িয়ে ‘পুলিশ সেবা সপ্তাহ-২০২২’ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এ সময় রংপুর মেট্রোপলিটন পুলিশ এর সকল উপ-পুলিশ কমিশনারবৃন্দ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারবৃন্দ, সহকারী পুলিশ কমিশনারবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, পুলিশ পরিদর্শক পদবীর অন্যান্য কর্মকর্তাবৃন্দ, কমিউনিটি পুলিশিং রংপুর মেট্রোপলিটন কমিটির সদস্যবৃন্দ ও সাংবাদিকবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশ এর ৪র্থ বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানের শুভ উদ্বোধন উপলক্ষে পুলিশ কমিশনারের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বঙ্গবন্ধু ম্যুরাল হতে পুলিশ কমিশনারের কার্যালয় পর্যন্ত প্রদক্ষিণ করে।

রংপুর মেট্রোপলিটন পুলিশ এর সকল পদবীর কর্মকর্তাবৃন্দ, কমিউনিটি পুলিশের সদস্যবৃন্দ ও সাংবাদিকবৃন্দ র‌্যালিতে অংশগ্রহণ করেন।

দেখা হয়েছে: 119
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪