|

রংপুর মেডিকেলে ডিবি পুলিশের অভিযানে ৬ দালাল গ্রেফতার

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ন | নভেম্বর ১৭, ২০২০

রংপুর মেডিকেলে ডিবি পুলিশের অভিযানে ৬ দালাল গ্রেফতার

রংপুর প্রতিবেদকঃ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মেট্রোপলিটন ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১৬/১১/২০ সোমবার দালাল চক্রকে ৬ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- তারেক হোসেন, আসাদ আলী, মফিজ উদ্দিন, মিলন মিয়া, আলাউদ্দিন, রায়হান মিয়া। এর আগে গত তিন দিন অভিযান চালিয়ে আরও ৯ জন দালাল চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ডিবি পুলিশ। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে বিভিন্ন জেলা থেকে উন্নত চিকিৎসা সেবা নিতে আসা রোগিদের সাথে প্রতারণার অভিযোগে এ পর্যন্ত ১৫ জন দালাল চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়েছে বলে জানান পুলিশ।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে বিভিন্ন ওয়ার্ডে অভিযান চালিয়ে ৬ দালাল ও প্রতারক চক্রকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে রোগিদের দেয়া কাগজপত্র উদ্ধার করা হয়।

রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(গোয়েন্দা বিভাগ)উত্তম প্রাসাদ পাঠক জানান, দীর্ঘদিন ধরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দালালদের উৎপাত ও রোগিদের সাথে প্রতারণা করে হাজার হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ পর্যন্ত গত তিন দিনে অভিযান চালিয়ে ১৫ জন দালালকে গ্রেফতার করা হয়েছে। তবে দালালী চক্রের সাথে আরও কেউ জড়িত আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে এবং তাদেরকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত থাকবে বলে জানান ডিবি পুলিশ।

পুলিশ আরও জানান,নগরীতে বিভিন্ন ক্নিনিক ও হাসপাতালে অভিযান চালিয়ে এ পর্যন্ত ভ্রাম্যমান আদালতে জরিমানাসহ জেল দেয়া হয়েছে।তবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১৫ দালাল এবং প্রতারককে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে মামলা দেওয়া হয়েছে।

দেখা হয়েছে: 387
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪