|

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন কিনলেন-মোস্তফা

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ন | নভেম্বর ১৫, ২০২২

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন কিনলেন-মোস্তফা

রবিন চৌধুরী রাসেল, রংপুর প্রতিনিধিঃ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা।

মঙ্গলবার (১৫ নভেম্বর ২২) দুপুরে আঞ্চলিক নির্বাচন অফিস থেকে মোস্তাফিজার রহমান মোস্তফার পক্ষে মনোনয়ন ফরম নিয়েছে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এস এম ইয়াসীর ও সদস্য সচিব আনিছুর রহমান আনিছ।

মনোনয়ন পত্র নেয়ার আগে রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনের যুগ্ম সচিব আব্দুল বাতেন এর সাথে নির্বাচনের বিভিন্ন বিষয় ও ইভিএম মেশিনে ভোটগ্রহনে শঙ্কা নিয়েও আলোচনা করেন নির্বাচন পরিচালনা কমিটি ও জাতীয় পার্টির নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল মাসুদ চৌধুরী নান্টু, সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান নাজিম,সদস্য মাসুদ নবী মুন্না প্রমুখ।

দেখা হয়েছে: 108
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪