|

রসিকের দুর্নীতি ধামাচাপায় দলীয় শক্তি ব্যবহারের অপচেষ্টা

প্রকাশিতঃ ১০:৫১ পূর্বাহ্ন | মে ০৫, ২০২১

রসিকের দুর্নীতি ধামাচাপায় দলীয় শক্তি ব্যবহারের অপচেষ্টা

রবিন চৌধুরী রাসেল-রংপুর জেলা প্রতিনিধিঃ রংপুরে সাংবাদিক রতন সরকারের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশ কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ মিয়ার সাথে বৈঠক করেছে রংপুর জেলা আওয়ামীলীগ এর অঙ্গসংগঠন সমুহের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৪ মে) রাতে মেট্রোপলিটন কোতয়ালী থানায় রসিক মেয়রের দুর্নীতির ধারাবাহিক খবর প্রকাশ এর জের ধরে ধামাচাপা দেওয়ার পায়তারা ও তা রাজনৈতিকভাবে মোকাবেলা করার অপচেষ্টা কারীদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহনের দাবি জানান নেতৃবৃন্দ।

এসময় রতন সরকারের বিরুদ্ধে করা মামলার অজুহাত ও দুর্নীতিকে গোপন করাসহ রংপুরকে অশান্ত করার অপকৌশল কে রুখে দেওয়ার আল্টিমেটামও দেন নেতৃবৃন্দ।

করোনা কালীন সময়ে জনসমাগম ও সভা সমাবেশ এবং কোনো প্রকার বিক্ষোভে না যাওয়াসহ আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার আহব্বান জানান বৈঠকে উপস্থিত নেতৃবৃন্দ । আর এর ব্যপ্তয় ঘটলে জনগনকে সাথে নিয়ে দুর্নীতিবাজ মেয়রকে উচিৎ শিক্ষা দিতে তারাও রাস্তায় নেমে প্রতিহত করার আল্টিমেটাম দেন।

এসময় উপস্থিত ছিলেন, রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি সিরাজুল ইসলাম প্রামানিক, সাধারণ সম্পাদক ধনজিৎ ঘপস তাপস, রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর জামান বাবু, সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন, রংপুর মহানগর যুবলীগ সভাপতি এবিএম সিরাজুম মনির বাশার, সাধারন সম্পাদক মুরাদ হোসেন, রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ জীবন ছাড়াও আওয়ামীলীগ এর বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 261
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪