|

রাঙামাটিতে ব্যবসায়ীর উপর দুর্বৃত্তদের হামলা টাকা লুট

প্রকাশিতঃ ১০:৩৩ অপরাহ্ন | মে ২৮, ২০১৯

রাঙামাটিতে ব্যবসায়ীর উপর দুর্বৃত্তদের হামলা টাকা লুট

নিজস্ব প্রতিবেদকঃ রাঙামাটি সদর হাসপাতাল এলাকার আনোয়ার ষ্টোর মালিক মুদি দোকান ব্যবসায়ী আব্দুল কাদের (৪৭)কে পিঠিয়ে জখম করে আড়াই লক্ষ টাকা লুট করে নিয়েছে দুর্বৃত্তরা।

আজ ২৮ মে মঙ্গলবার বেলা আড়াইটার দিকে নিউকোর্ট বিল্ডিং এলাকার ইসলামী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। আহত আব্দুল কাদের জানান, বিদ্যুতের বিল পরিশোধ করে দোকানের মালামাল ক্রয়ের জন্য চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে আড়াই লক্ষ টাকা নিয়ে বের হন।

বিদ্যুতের বিল পরিশোধ করে চট্টগ্রামে যাওয়ার জন্য ব্যাংক থেকে বের হলে প্রধান সড়কের পাশে প্রকাশ্য উপর্যপরি হামলা চালায় দুর্বৃত্তরা। হামলাকারীরা তার পূর্ব পরিচিত রাঙামাটি কলেজ গেইট এলাকার সাহেব আলী(৫০) ও তার দুই ছেলে অয়ন , শাওন এবং ঐ এলাকার ইকবাল (২৮) সহ ৬-৭জনের একটি দল বলে জানান কাদের।

হামলাকারীরা তাকে লোহার রড ও হাতুড়ি দিয়ে উপর্যপরি আঘাত করে কাদেরে সাথে থাকা আড়াই লক্ষ টাকা নিয়ে পালিয়ে গেলে কাদের ও ঘটনাস্থল থেকে প্রাণে বেঁচে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি হন। মারাত্মক আহত অবস্থায় তিনি বর্তমানে রাঙামাটি জেনারেল হাসপাতালে পুরুষ ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছেন।

এ ব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার এসআই মিজানুর রহমান জানান, প্রাথমিক ভাবে থানায় একটি অভিযোগ পাওয়া গেছে তদন্ত পূর্ব্বক পরবর্তি ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 465
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪