|

রাজগৌরীপুর আন্তঃব্যাচ ক্রিকেটে চ্যাম্পিয়ন ২০১৩

প্রকাশিতঃ ৮:২৫ অপরাহ্ন | মে ২২, ২০২১

রাজগৌরীপুর আন্তঃব্যাচ ক্রিকেটে চ্যাম্পিয়ন ২০১৩

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি: আনলাকি থার্টিন! যুগ যুগ ধরে চলে আসা প্রবাদকে মিথ্যা প্রমাণ করে স্বগর্বে বিজয়ের ট্রপিতে চুমু খেলো দ্যা থারটিন স্কোয়াড।

ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার (২১ মে) ‘রাজগৌরীপুর আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট’-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শে বিপুল দর্শকে পরিপূর্ণ মাঠে টানটান উত্তেজনায় ভরা ছিলো শুরু থেকে শেষ বল পর্যন্ত খেলা।

টসে জিতে দ্যা থারটিন স্কোয়াড ব্যাচ প্রথমে ব্যাট করতে নেমে ১০ অভারে ৪ উইকেট হারিয়ে ৭৮ রান সংগ্রহ করে।

২০০৫ টাইগার্স একাদশ ৭৯ রানের টার্গেট নিয়ে মাঠে নেমে ১০ অভারে ৬ উইকেট হারিয়ে ৭২ রান সংগ্রহ করে। ৬রানে বিজয়ী হয় ২০১৩ ব্যাচের দ্যা থারটিন স্কোয়াড।

চ্যাম্পিয়ান ও রানার আপ ট্রফি তুলে দেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। তিনি বলেন, যতোদিন আমি এমপি থাকবো ততোদিন আন্তঃব্যাচ ক্রিকেট ও ফুটবলের অর্থের কোন সংকট হবে না। এর ব্যয়ভার আমি বহন করব।

গৌরীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত এ টুর্নামেন্ট পরিচালনা করেন সাইদুর রহমান লিটু ও শামীম রেজা। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ, গৌরীপুরের কৃতিসন্তান সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির মামুন পলাশ, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি প্রমুখ।

রাজগৌরীপুর আন্তঃব্যাচ ক্রিকেটে চ্যাম্পিয়ন ২০১৩

ঈদুল ফিতরের পরদিন থেকে শুরু হওয়া এ বৃহৎ ক্রিকেট আসরে অংশ নেয় এসএসসি ব্যাচ ১৯৯৬ থেকে ২০২১ ব্যাচের ব্যাচভিত্তিক ২৪টি দল । ব্যাচগুলো হলো ফ্রেন্ডস হাউজ ৯৬, ক্লাব ৯৭, দ্যা টার্টল রেইস ৯৮, ইলিভেন বুলেটস ২০০০, থান্ডার ০১, ট্যারিফিক টাইগার্স২০০২, গ্ল্যাডিয়েটর্স ২০০৩, অর্গানিক ০৪, ০৫ টাইগার্স, রাজগৌরীপুর সিক্সার্স ২০০৬, দ্যা সেভেনস ২০০৭, গৌরীপুর রাইডার্স ০৮, গৌরীপুর স্ট্রাইকার্স ২০০৯, ভাইকিংস ১০, জিপি লায়ন্স ১১, সতীর্থ ১২, দ্যা থারটিন স্কোয়াড, ফিউরিয়াস ১৪, রোয়ার ১৫, মাইটি ১৭, ইনফিনিটি ১৮, স্ট্রোমি ১৯, ডেস্ট্রয়ার ২০, ট্রিকি ২১ । ১৯৯৯ ও ২০১৬ এতে অংশ গ্রহণ করেনি।

রাজগৌরীপুর আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্টের সমন্বয়কারী ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ জানান- যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে খেলার গুরুত্ব অপরিসীম। মাঠে নিয়মিত খেলার আয়োজনের পরিকল্পনা রয়েছে।

দেখা হয়েছে: 300
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪