|

রাজধানীতে ৫০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ২:২৫ অপরাহ্ন | অগাস্ট ২৮, ২০১৯

রাজধানীতে ৫০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকা থেকে ৫০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার বিএসটিআই মোড় এলাকায় মঙ্গলবার রাতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে গোয়েন্দা উত্তর বিভাগের অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম। এ সময় গ্রেফতার মো. খোকনের কাছ থেকে ৫০ কেজি গাঁজা জব্দ করা হয়।

ঢাকা মহানগর ডিসি ডিবি (উত্তর)-এর পক্ষে কাজী শফিকুল আলম বিপিএম, এডিসি মো. শাহজাহান (পিপিএম-সেবা)-এর তত্ত্বাবধানে ও সহকারী পুলিশ কমিশনার মো. মাহবুবুল আলমের নেতৃত্বে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম অভিযানটি পরিচালনা করে। ডিবি সূত্রে জানা যায়, তেজগাঁও শিল্পাঞ্চল থানার বিএসটিআই মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে গোয়েন্দা উত্তর বিভাগের অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রয় করত।

এ বিষয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি মামলা করা হয়েছে বলেও জানা গেছে।

দেখা হয়েছে: 509
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪