|

রাজশাহীতে নারীর ঘরে ঢুকে ধরা খেয়ে পুলিশের এএসআই ক্লোজড

প্রকাশিতঃ ৬:২৮ অপরাহ্ন | মার্চ ২০, ২০২০

রাজশাহীতে নারীর ঘরে ঢুকে ধরা খেয়ে পুলিশের এএসআই ক্লোজড

নাজিম হাসান,রাজশাহী থেকে: রাজশাহীর পবা উপজেলার পারিলা ইউনিয়নে ফুর্তি করতে নারীর ঘরে ঢুকে আপত্তিকর অবস্থায় ধরা খেয়ে ক্লোজড হয়েছে এএসআই রাসেল রানা। বৃহস্পতিবার (১৯ মার্চ) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার তরফ পারিলা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর রাতেই রাসেল রানা নামের ওই পুলিশের এএসআইকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে।

রাসেল আরএমপি শাহ মখদুম থানায় কর্মরত ছিলেন। শাহ মখদুম থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে এএসআই রাসেলকে ক্লোজ করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এবং মেয়ের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে রাসেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, তরফ পারিলা গ্রামের স্বামী পরিত্যক্তা নারীর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন শাহ মখদুম থানার এএসআই রাসেল। মাঝে মধ্যেই রাসেল গভীর রাতে ওই নারীর বাড়িতে যেত এবং ভোরে বাড়ি থেকে বেরিয়ে আসতো।

এ নিয়ে এলাকাবাসীর মধ্যে কানাঘুষা চলছিল। বৃহস্পতিবার রাতে রাসেল ওই নারীর ঘরে ঢুকলে এলাকাবাসী তাদের হাতেনাতে ধরে আটকে রেখে পবা থানা পুলিশকে খবর দেয়। পরে পবা ও শাহ মখদুম থানা পুলিশ গিয়ে রাসেলকে উদ্ধার করে নিয়ে যায়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রাহুল কুদ্দুস জানান, স্থানীয়রা তাকে ধরে থানায় নিয়ে এসেছিল। এই ঘটনায় ওই এএসআইকে ক্লোজড করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এবং মেয়েদের পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি বলে এই পুলিশ কমিশনার জানান।

দেখা হয়েছে: 653
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪