|

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৯

প্রকাশিতঃ ৪:৪৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৮, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীতে মেট্রোপলিটন পুলিশের অভিযানে অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৩৯ জনকে আটক করা হয়েছে। গত সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বিয়টি নিশ্চিত করে আরএমপির সিনিয়ার সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম জানান, অভিযানে রাজশাহী মহানগরীর ৪টি থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৭ জন, রাজপাড়া থানা ১৭ জন, মতিহার থানা ৭ জন, শাহমখদুম থানা ৪ জন, ডিবি পুলিশ ৪ জনকে আটক করে।

যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ সনেট(৩০) কে ১২ পিস ইয়াবাসহ আটক করে, মোঃ হাসেন মেসবাহ ওরফে কনক(৩০) কে ১৫০ পিস ইয়াবাসহ আটক করে, মোসাঃ আলো(৩৫) কে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ মোঃ মকবুল হোসেন(৪০), মোঃ মমতাজ হোসেন(৩৮) দ্বয়কে ১১ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ শফিকুল ইসলাম(৩০) কে ১ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ নজরুল ওরফে নজু ওরফে আতাউর ৫০ পিস ইয়াবা ও ৩ গ্রাম হেরোইনসহ আটক করে।

শাহমখদুম থানা পুলিশ মোঃ মিলন শেখ(৩৫) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। ডিবি পুলিশ মোসাঃ রুবিনা(৩৫) কে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করে, মোঃ নিজাম উদ্দিন ওরফে টুটুল(৪৫) কে ৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করাসহ তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 439
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪