|

রাজশাহীতে বিএনপির কার্যালয়ে ছাত্রদলের তালা

প্রকাশিতঃ ৭:৫২ অপরাহ্ন | অগাস্ট ২৬, ২০১৮

রাজশাহীতে বিএনপির কার্যালয়ে ছাত্রদলের তালা

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ
ছাত্রদলের ছয়টি থানা ও তিনটি কলেজের কমিটি ঘোষণার প্রতিবোদ রাজশাহী মহানগর বিএনপির কার্যালয়ে তালা ঝুলিয়েছে ছাত্রদলের নেতাকর্মীরা। আজ রবিবার বেলা ১২টার দিকে নগরীর ভুবন মোহন পার্ক এলাকার বিএনপির দলীয় কার্যালয়ে তালা দেওয়া হয়।

এবিষয়ে মহানগর ছাত্রদলের সহ-সভাপতি মো; আরিফুজ্জামান বলেন, কাউকে না জানিয়ে গত শনিবার রাতে নগরীর ছয়টি থানা ও তিনটি কলেজ শাখার ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়।

এই বিষয়ে রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের সঙ্গে কথা হলে তারা জানায়, এই কমিটির বিষয়ে তারা কিছু জানেন না। এর প্রতিবাদে তারা আজ নগর বিএনপির কার্যালয়ে তালা দিয়েছেন তারা। এর আগে গত শনিবার রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবির স্বারিত এক বিজ্ঞিপ্তিতে কমিটি গঠনের তথ্য জানায়।

এতে বলা হয় প্রাথমিকভাবে নগরীর বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার, শাহ মখদুম, কাশিয়াডাঙ্গা, চন্দ্রিমা থানা ও রাজশাহী সিটি কলেজ, রাজশাহী কলেজ ও নিউ গভ: ডিগ্রি কলেজের কমিটি গঠন করা হয়। নগর বিএনপির কার্যালয়ের সামনে থেকে তোলা। রাজশাহী কলেজ ছাত্রদলের সভাপতি হিসেবে রিফাত হোসেন অন্তর ও সাধারণ সম্পাদক হিসেবে সাফায়েত হোসেন।

এসময় রাজশাহী কলেজ ছাত্রদলের ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সিটি কলেজ ছাত্রদলের সভাপতি সোহান, সম্পাদক লিমনসহ ১২ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। নিউ গভঃ ডিগ্রী কলেজ ছাত্রদলের সভাপতি অন্তর, সম্পাদক রিজুসহ ১২ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। মতিহার থানা ছাত্রদলের সভাপতি পাখি, সম্পাদক পিয়ালসহ ২৮ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া রাজপাড়া থানা ছাত্রদলের সভাপতি আসাদ, সম্পাদক রাতুলসহ ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। বোয়ালিয়া থানা ছাত্রদলের সভাপতি সজীব, সম্পাদক রবিনসহ ৪৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। শাহ মখ্দুম থানা ছাত্রদলের সভাপতি ডলার, সম্পাদক খাইরুলসহ ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

কাশিয়াডাঙ্গা থানা ছাত্রদলের সভাপতি রনি, সম্পাদক মুরাদসহ ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। চন্দ্রিমা থানা ছাত্রদলের সভাপতি বাবু, সম্পাদক রাশেদসহ ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। নগর ছাত্রদলের সহ-সভাপতি মো. আরিফুজ্জামান আরো বলেন, নগরীতে বিএনপির থানা কার্যালয় গুলোতেও তালা দেওয়া হবে। পর্যায়ক্রমে ওয়ার্ড কার্যালয় গুলোতে তালা দেওয়া হবে। এই কমিটিতে যাদের পদ দেওয়া হয়েছে তারা যোগ্য না।

এছাড়া অনেকের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগ করেছে। এসময় নগর বিএনপির যুগ্ম সম্পাদক নাজমুল সাদ্দাত সোহানসহ ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 688
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪