|

রাজশাহীতে মাইক্রোবাস চাপায় নিহত ১

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০১৮

সড়ক দূর্ঘটনা

নাজিম হাসান,রাজশাহী থেকে:
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের সামনে ভাইকে চিকিৎসা করাতে এসে মাইক্রোবাসের চাপায় এক রোগির স্বজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মুজিবুর রহমান (৫০)। তিনি নওগাঁর সাপাহার উপজেলার এলেননগর গ্রামের কলিম উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যায় রামেক হাসপাতালের প্রধান ফটকের সামনে দ্রতগতির একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। এ সময় তিনি গুরুতর আহন হন। রামেক হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার ১৩ সেপ্টেমবর সন্ধ্যায় হাসপাতালের জরুরী বিভাগের সামনে মাইক্রোবাসের চাপায় তিনি গুরুতর আহত হন।

জানা গেছে, নিহত মুজিবুরের বড় ভাই হায়াত আলীরকে বৃহস্পতিবার বিকেলে মুজিবুর তার বড় ভাই হায়াত আলী রামেক হাসপাতালে চিকিৎসা করাতে নিয়ে আসেন। ২৯ নং ওয়ার্ডে ভাইকে ভর্তির পর কর্তব্যরত চিকিৎসকরা কিছু ওষুধ লিখে দেন। এরপর ওষুধ কিনতে হাসপাতালের জরুরী বিভাগ দিয়ে বাইরে বের হওয়ার সময় অনিয়ন্ত্রিত মাইক্রোবাস তাকে হঠাৎ করে চাপা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়।

সেখানে উপস্থিত লোকজন মাইক্রোবাসটিকে ধরার চেষ্টা করেও ব্যর্থ হয়। তবে হাসপাতালের জরুরী বিভাগের সামনে লাগানো সিসি টিভি ক্যামেরা থেকে মাইক্রোবাসটি সনাক্ত করা যেতে পারে। এ সময় মাইক্রোবাসের চাপায় গুরুতর আহত মুজিবুরকে লোকজন তাৎক্ষণিক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে ভর্তি করে।

হাসপাতালে ৬ ঘণ্টা চিকিৎসাধীন অবস্থায় থাকার পর বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়। পরে নিহতের লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, মাইক্রোবাসটি সম্পূর্ণ অন্যায় ও অনিয়ন্ত্রিতভাবে নিহত মুজিবুরকে চাপা দেয়। তার গাড়ী চালানো দেখে মনে হয় সে নেশাগ্রস্ত অবস্থায় ছিল। হাসপাতালের সিসিটিভি ফুটেজ থেকে তার গাড়ীর তথ্য সংগ্রহ করে তাকে কঠোর শাস্তি দেওয়ার দাবি জানিয়েছেন তারা।

এ বিষয়ে রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এএসআই রফিকুল ইসলাম বলেন, রামেক হাসপাতালের জরুরী বিভাগের সামনে মাইক্রোবাস চাপায় আহত ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দেখা হয়েছে: 449
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪