|

রাজারহাটে অপহরণকারী তাবরেজ গ্রেপ্তার, স্কুল ছাত্রী উদ্ধার

প্রকাশিতঃ ৯:৩৩ অপরাহ্ন | মার্চ ১৭, ২০২০

রাজারহাটে অপহরণকারী তাবরেজ গ্রেপ্তার, স্কুল ছাত্রী উদ্ধার
এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ  কুড়িগ্রামের রাজারহাটে ৯ম শ্রেণীর এক স্কুল পড়ুয়া ছাত্রীকে অপহরণ করা হয়েছে। এ ঘটনায় অপহ্নতা স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে সেই সঙ্গে অপহরণকারী মোঃ তাবরেজ(১৯)কে গ্রেপ্তার করেছে রাজারহাট থানা পুলিশ।
পুলিশ ও অপহৃতা জানান, রাজারহাট উপজেলার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৯ম শ্রেণীর ছাত্রী শিমু(১৫) কে উপজেলার রাজারহাট সদর ইউপির মেকুরটারী গ্রামের সুরুজ্জামানের বাড়ির সামন থেকে গত ১২ মার্চ সন্ধ্যায় খুলানা জেলার সোনাডাঙ্গা থানার শেখপাড়া গ্রামের মোঃআবুল হোসেনের পুত্র মোঃ তাবরেজ(১৯) সহ অজ্ঞাত নামীয় ২/৩ জন আসামী মোবাইল ফোনের মাধ্যমে ওই স্কুল ছাত্রীকে কৌশলে বাড়ির সামনে ডেকে মাইক্রো যোগে অপহরণ করে নিয়ে যায়।
এ ঘটনায় অপহ্নতার পিতা বাদী হয়ে মোঃ তাবরেজকে প্রধান আসামী করে অজ্ঞাত নামীয় ২/৩ জনকে আসামী করে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেন।  যার মামলা নংঃ ১৬।  তাং- ১৪-০৩-২০২০ইং।
এদিকে ১৬ মার্চ রাতে রাজারহাট থানার এসআই অনিল চন্দ্রের নেতৃত্বে  একদল পুলিশ সদস্য বাগেরহাট জেলার সরণখোলা থানার সহায়তায় অভিযান চালিয়ে অপহৃতা শিমু(১৫)কে  উদ্ধার করে সেই সঙ্গে অপহরণকারী মোঃ তাবরেজ (১৯)কে গ্রেপ্তার করে রাজারহাট থানায় নিয়ে এসে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করে।
এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, অপহ্নতা স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে সেই সঙ্গে অপরহরণকারী মোঃতাবরেজ (১৯)কে  গ্রেপ্তার করে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
দেখা হয়েছে: 276
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪