|

রাজারহাটে ঔষধ ব্যবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা

প্রকাশিতঃ ৭:৩৩ অপরাহ্ন | এপ্রিল ০৩, ২০২০

রাজারহাটে ঔষধ ব্যবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে ঔষধের দোকানের সামনে গোল বিত্ত না দেয়ায় ঔষধ ব্যবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২ এপ্রিল) সন্ধ্যায় রাজারহাট উপজেলার সদর বাজারের সোনালী ব্যাংক চত্বরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোহাঃ যোবায়ের হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মৃত ইয়াকুব আলীর পুত্র ঔষধ ব্যবসায়ী মোঃ সাইদুল ইসলামের ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২এপ্রিল) বেলা ১ ঘটিকায় রাজারহাট উপজেলার সদর বাজারে সোনালী ব্যাংক চত্বরে ঔষুধ ব্যবসায়ী মোঃ সাইদুল ইসলামকে সেনাবাহিনী তার দোকানের সামনে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে গোল বৃত্ত দিতে বলেন। কিন্তু তিনি সেনাবাহিনীর আদেশ ও সরকারি নিষেধ অমান্য করে ঔষধ বিক্রি করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

দেখা হয়েছে: 431
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪