|

রাজারহাটে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে

প্রকাশিতঃ ১১:৩০ পূর্বাহ্ন | মার্চ ২৫, ২০২০

রাজারহাটে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে

এ.এস.লিমন, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে করোনা ভাইরাস ধ্বংস এবং উপজেলার সাধারন মানুষকে সচেতনতা ও নিরাপদে জীবনযাপন করার লক্ষ্যে সাবান দিয়ে নিয়মিত হাত ধোয়ার মাধ্যমে সাধারণ মানুষকে ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের বিষয়ে সচেতন করা এবং করোনা ভাইরাসের ঝুঁকিরোধ কমিয়ে আনতে রাজারহাট উপজেলা নিরাপদ রাখতে পুরো সদর বাজারের রাস্তা, অলি, গলিতে স্প্রে করেছে অজয় সমর্থকের যুব সমাজ।

আজ বিকালে সোনালী ব্যাংক চত্বরে করোনা ভাইরাস জীবাণু ধ্বংস প্রতিরোধে স্প্রে অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোহাঃ যোবায়ের হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার ভুমি মোছাঃ আকলিমা বেগম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুস ছালাম, যুবলীগের যুগ্ন আহবায়ক সামিউল ইসলাম, রাজারহাট সদর ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক, অজয় কুমার সরকার, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রউফ, প্রেসক্লাব রাজারহাটের প্রচার সম্পাদক এ.এস.লিমন রাজারহাট কমম্পিউটার সেন্টার (আরসিসি) এর পরিচালক রেজাউল করিম রেজা প্রমূখ।

দেখা হয়েছে: 392
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪