|

রাজারহাটে গতিয়াশাম সরকারি প্রাঃ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন

প্রকাশিতঃ ১০:৫১ অপরাহ্ন | অগাস্ট ১৮, ২০১৯

রাজারহাটে গতিয়াশাম সরকারি প্রাঃ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন

এ.এস. লিমন, রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউপির প্রত্যন্তপল্লীতে অবস্থিত ঐতিহ্যবাহী গতিয়াশাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন করা হয়েছে।

শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে শনিবার সকালে বন্ধু সংগঠন (প্রাইমারি ব্যাচ ১৯৮৯) সালের ছাত্র-ছাত্রীদের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের হয়ে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় বিদ্যালয়ের মাঠে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

অত্র প্রতিষ্ঠানের সভাপতি প্রাক্তন ছাত্র শতবর্ষ পূর্তি উদযাপন কমিটির আহবায়ক ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (অবঃ) প্রিন্সিপাল অফিসার আলহাজ্ব মো.মাছুদার রহমানের সভাপতিত্বে এবং প্রাক্তন ছাত্র মো. আশরাফুল ইসলাম ও সহকারি অধ্যাপক মো. দুলাল সরকারের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র বর্তমান লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ত্র্যাড. মো. মতিয়ার রহমান।

বিশেষ অতিথি ছিলেন রাজারহাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মো. আক্তারুজ্জামান।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন-প্রাক্তন ছাত্র বর্তমান লালমনিরহাট জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন,কুড়িগ্রাম জেলা এডিপিও তৌফিকুর রহমান , ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আব্দুস ছালাম,বীর মুক্তিযোদ্ধা মো. মনিরুদ্দিন সরকার, প্রাক্তন শিক্ষক মো. আব্দুল আজিজ প্রমুখ।

শতবর্ষ পূর্তি উদযাপন কমিটির পক্ষ থেকে প্রাক্তন শিক্ষার্থী ও আমন্ত্রিত অতিথিবৃন্দের মাঝে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

দেখা হয়েছে: 765
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪