|

রাজারহাটে সাব-রেজিস্ট্রারকে হুমকি, থানায় জিডি

প্রকাশিতঃ ২:২৯ অপরাহ্ন | জুন ২৩, ২০২১

থানায় জিডি

এ.এস. লিমন.রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রাজারহাটে অসৌজন্যমূলক আচরণ ও বিশৃঙ্খলা করার অভিযোগে দলিল লেখক নুরুল আলম লালু ব্যাপারিকে শোকজ করা হয়েছে।

এ ঘটনায় রাজারহাট সাব-রেজিস্ট্রার অফিসের অফিস সহকারি আয়শা সিদ্দিকা হুমকির অভিযোগে রাজারহাট থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেন। যার জিডি নং: ৯৯৮ তাং ২২-০৬-২১ইং।

জিডি সূত্রে জানা যায়,বর্তমান সাব-রেজিস্ট্রার রায়হান হাবীব যোগদানের পর থেকে দলিল লেখক নুরুল আলম লালু ব্যাপারি বিভিন্ন অনৈতিক আবদার নিয়ে তদবীর করে আসছিল। সাব-রেজিস্ট্রার তাতে সারা না দেওয়ায় বিভিন্ন সময় সাব-রেজিস্ট্রার অফিসের স্টাফদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করে।

পরে ২২ জুন মঙ্গলবার সাব-রেজিস্ট্রার রায়হান হাবীব দলিল লেখক নুরুল আলম লালু ব্যাপারি যার সনদ নং ৬৪/১২ কে শোকজ করে। শোকজের চিঠি হাতে পেয়ে ওইদিন সকাল ১১ ঘটিকায় সাব-রেজিস্ট্রার কার্যালয়ের এজলাস কক্ষে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেবে মর্মে অফিসের উপস্থিত সবার সামনে সাব-রেজিস্ট্রার রায়হান হাবীবকে দেখে নেয়ার হুমকি দেন। তার হুমকিতে অফিসের সরকারি-কর্মচারিদের নিরাপত্তা নিয়ে সংশয় দেখা দিয়েছে বলে তিনি জানান।

পরে আনুমানিক দুপুর ২ ঘটিকায় সাব-রেজিস্ট্রার অফিসের অফিস সহকারি আয়শা সিদ্দিকা বাদী হয়ে রাজারহাট থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেন।

দেখা হয়েছে: 237
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪