|

রামগঞ্জে শ্রমিক লীগের কমিটি অনুমোদন

প্রকাশিতঃ ১০:২৩ অপরাহ্ন | নভেম্বর ০৪, ২০১৯

রামগঞ্জে শ্রমিক লীগের কমিটি অনুমোদন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা শ্রমিক লীগের ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। রোববার (৩ নভেম্বর) রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু অনুমোদিত কমিটি নেতাদের হাতে তুলে দেন। এসময় নতুন কমিটির নেতাদের ফুল দিয়ে বরণ ও মিস্টি মুখ করানো হয়।

জানা গেছে, আগামি তিন মাসের জন্য জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ ও ইউসুফ পাটওয়ারী এ কমিটির অনুমোদন দেন। এতে লিটন ভূঁইয়া গাজীকে আহবায়ক, মাসুদ আলম মোল্লা, স্বপন মোল্লা ও নাছির উদ্দিন পাটয়ারীকে যুগ্ম-আহবায়ক এবং সোহাগ রানাকে সদস্য সচিব করা হয়।

কমটির অন্যরা হলেন, সদস্য বাইজিদ হোসেন, জামাল হোসেন, মো. দেলোয়ার, রাছেল হোসেন, মো. সুমন, মো. জয়নাল, মো. সুজন, মো. শরীফ, আল-আমিন, মোহাম্মদ হোসেন, মো. ফরিদ, মো. মহিন, মো. হৃদয়, মো. আরমান, মো. মোহন, মো. রাছেল, মো. বাবু, মো. আলমগীর, মো. ফারুক, মো. শরীফ, হারিছ হাজী, রিপন পাল, দুলাল হোসেন সাগর, জাকির হোসেন, আনোয়ার হোসেন ও তৈয়ব মুন্সি।

জানতে চাইলে লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ বলেন, সংগঠনকে গতিশীল করতে তিন মাসের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। দক্ষ নেতৃত্বের মাধ্যমে দলীয় কার্যক্রমে তারা ভূমিকা রাখবে।

দেখা হয়েছে: 632
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪