|

রায়ের ১দিন পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সৈয়দপুরে গ্রেপ্তার

প্রকাশিতঃ ১০:৪৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৫, ২০২০

রায়ের ১দিন পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সৈয়দপুরে গ্রেপ্তার

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি॥ গৃহবধুসহ শিশু অপহরণ মামলার রায় ঘোষণার একদিন পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি লুৎফর রহমানকে গ্রেপ্তার করেছে নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ। বৃহস্পতিবার(২৪ সেপ্টেম্বর) দুপুরে নীলফামারী সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ নামক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিকেলে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

দন্ডিত লুৎফর রহমান কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার মৃত রহিম উদ্দিনের ছেলে। সে র্দীঘদিন থেকে ধলাগাছ গ্রামে বসবাস করছিলেন।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, গত বুধবার(২৩ সেপ্টেম্বর) গৃহবধুসহ শিশু অপহরণ মামলায় লুৎফর রহমানের যাবজ্জীবন কারাদন্ড দেয় নীলফামারী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক আহসান তারেক।

রাজমিস্ত্রি মতিয়ার রহমানের স্ত্রী ছাবিয়া খাতুনকে প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব দিতো প্রতিবেশী লুৎফর রহমান। রাজি না হওয়ায় ২০০৪ সালের ১০ জুন দুপুরে গৃহবধু ছাবিয়া খাতুন ও তার শিশু কন্যাকে অপহরণ করে নিয়ে যায় লুৎফর রহমান। এ ঘটনায় গৃহবধুর স্বামী থানায় ১৬জুন মামলা করেন।

দেখা হয়েছে: 351
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪