|

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী নাম বলতে পারেনি শিক্ষার্থী’রা

প্রকাশিতঃ ১:৩২ অপরাহ্ন | সেপ্টেম্বর ০২, ২০১৯

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী'র সম্পর্কে কিছুই বলতে পারেনি শিক্ষার্থী'রা

স্টাফ রিপোর্টারঃ যেদেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু’র সম্পর্কে ক্ষুদে শিক্ষার্থী’র কিছুই বলতে পারেনি সত্যি লজ্জাজনক বলে মন্তব্য করেছেন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপু।

সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে তার নিজ উপজেলা’র লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন শেষে গণমাধ্যমকর্মীদের তিনি দুঃখ-প্রকাশ করে এ তথ্য নিশ্চিত করে।

টিপু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের শিক্ষা’র মানকে উন্নয়ন করার জন্য অক্লান্ত পরিশ্রম করে আসছেন। শিক্ষকদের বেতন-ভাতা থেকে শুরু করে সকল সুযোগ-সুবিধা দিচ্ছেন বর্তমান সরকার। সেখানে ৫ম শ্রেণীর ছাত্র-ছাত্রী’রা সাবেক ও বর্তমান রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু’র সম্পর্কে কিছু বলতে পারেনি।

এর আগে তিনি চাঁদখালী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে দিয়ে ভয়ে যাওয়া ‘ওয়াব্দা খালের ভাঙ্গন পরিদর্শন করেন। এবং যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বলা হবে বলে জানান টিপু।

পরিদর্শন কালের তার সফরসঙ্গী ছিলেন, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন সোহাগ, মিজানুর রহমান, জিহাদ ও তার অসংখ্য অনুসারী।

দেখা হয়েছে: 719
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪