|

রাষ্ট্রীয় সম্মাননায় বীর মুক্তিযোদ্ধা আঃ গনি ঢালীর দাফন সম্পন্ন

প্রকাশিতঃ ৯:৩০ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৪, ২০১৯

রাষ্ট্রীয় সম্মাননায় বীর মুক্তিযোদ্ধা আঃ গনি ঢালীর দাফন সম্পন্ন

“সামসুদ্দিন তুহিন” টংগিবাড়ী প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলার আউটশাহী ইউনিয়নের ভোরন্ডা নিবাসী বীর মুক্তিযোদ্ধা আঃ গনি ঢালী কে রাষ্ট্রীয় সম্মাননায় সোমবার (২৩সেপ্টেম্বর) ঢাকাস্থ তার বর্তমান বাড়ী মিরপুর পল্লবী থানার সেকশন -১১, ব্লক ‘সি’, রোডনং- ১০, লাইন- ৬, বাসা- ১১,এর পার্শ্ববর্তী বড় মসজিদে সন্ধ্যা ৫:৪৫ মিনিটে রাষ্ট্রীয় মর্যাদা দেওয়া হয়, এরপর মাগরিব নামাজ শেষে তার জানাজা সম্পন্ন করে মিরপুর -১ অবস্থিত শহীদ বুদ্ধিজীবি কবরস্থানে বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত স্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন চিকিৎসা ও চলছিলো। হঠাৎ গত ১৬সেপ্টেম্বর ব্রেনস্ট্রোক করলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এ নেওয়া হয় এবং সেখানকার ডাক্তাররা তাকে আই সি ইউ তে ভর্তি রাখেন।

প্রায় এক সপ্তাহ পুরো লাইফ সাপোর্টে রেখে ডাক্তারদের নিবিড় পরিচর্যার পরও বাচানো সম্ভব হয়নি তাকে। গত ২৩ সেপ্টেম্বর সোমবার সকাল ১০টা সময় মহান আল্লাহ তায়ালার ডাকে সারা দিয়ে চলে গেলেন না ফেরার দেশে।মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। মৃত বীর মুক্তিযোদ্ধা আঃ গনি ঢালী এক ছেলে সন্তান ও এক স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখেগেছেন।

দেখা হয়েছে: 369
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪