|

রিনা হত্যাকারীদের গ্রেপ্তার, ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

প্রকাশিতঃ ৫:৩৪ অপরাহ্ন | এপ্রিল ২৫, ২০১৯

রিনা হত্যাকারীদের গ্রেপ্তার, ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চান্দনি গ্রামের রিনা আক্তার (২৫) নামে এক গৃহবধূকে ঢাকায় নিয়ে স্বামী হারুন সরদারের (৩২) হত্যা করায় তার বিরুদ্ধে। হত্যাকারী স্বামী হারুনের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে।

পরে জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করা হয়। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে রিনার পরিবার ও ভোজেশ্বর ইউনিয়নবাসী।

মানববন্ধনে মেহেদীর রং না মুছতে অকালে ঝড়ে গেল রিনা, কি অপরাধ ছিল রিনার? রক্ত পিপাসুর হারুনের বিচার চাই, রিনাকে নৃশংস ভাবে হত্যাকারীর ফাঁসি চাই কাগজে লিখা ফেস্টুন নিয়ে প্রতিবাদ জানায় তারা।

রিনা হত্যাকারীদের গ্রেপ্তার, ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

উল্লেখ্য, নড়িয়া উপজেলার বিঝারি ইউনিয়নের সেকেন্দার সরদারের ছেলে হারুন সরদারের সঙ্গে তিন মাস আগে পারিবারিক সম্মতিতে বিয়ে হয় একই উপজেলার ভোজেস্বর ইউনিয়নের চান্দনি গ্রামের মজিদ শেখের মেয়ে রিনা আক্তারের।

গত ৮ এপ্রিল হঠাৎ শ্বশুরবাড়ি থেকে রিনাকে নিয়ে ঢাকায় যায় হারুন। পরদিন মোহাম্মদপুরের একটি বস্তিতে বাসা ভাড়া নেয় তারা। বাসা ভাড়া নেয়ার পর রিনার সঙ্গে তার পরিবারের যোগাযোগ বন্ধ হয়ে যায়।

বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে রিনার লাশের সন্ধান পায় পরিবারের লোকজন। তারপর থেকে মোবাইল ফোনে হুমকি দিতে থাকে হারুন সরদার। এখনো আসামীরা কেউ গ্রেফতার হয়নি।

দেখা হয়েছে: 623
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪