|

রূপগঞ্জে চার ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

প্রকাশিতঃ ১১:৩২ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৮, ২০২১

রূপগঞ্জে চার ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

লিখন রাজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে চার অপহরণ ও ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশ সোপর্দ্য করেছে এলাকাবাসী। গত শুক্রবার বিকেলে উপজেলার গোলাকাইন্দাইল ইউনিয়নের ৫নং ক্যানেল এলাকায় ঘটে এ ঘটনা।

স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার গোলাকাইন্দাইল ইউনিয়নের ৫নং ক্যানাল এলাকাটিতে স্থানীয় বাসিন্দার সংখ্যা খুব কম। এখানে চাঁদপুর, কিশোরগঞ্জসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসে মানুষ এসে বাড়িঘর নির্মাণ করে বসবাস করেন।

গোলাকান্দাইল ৫নং ক্যানাল এলাকার বাসিন্দাদের জন্য সন্ত্রাসী, চাঁদাবাজ ও ডাকাত অলি বাহিনী এলাকার মূর্তিমাণ আতঙ্ক।

তাদের কারণে সাধারণ মানুষ এলাকায় শান্তিমত বসবাস করতে পারে না। তারা এলাকায় ডাকাতি, চাঁদাবাজি, অপহরণ, হত্যাসহ অস্ত্রের মহড়াসহ নানা অপরাধ করে আসছে। অলির বাহিনীর প্রধান অলির নামে রূপগঞ্জ থানায় ডাকাতি, চাঁদাবাজি, অপহরণ, ধর্ষণ, মাদক ও অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে। এ এলাকাটিতে প্রশাসনের নিয়মিত টহল না থাকায় অলি বাহিনীর সদস্যরা দিনের বেলাতেও প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে।

গত শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে অলি বাহিনীর চার সদস্য গোলাকান্দাইল ৫ নং ক্যানাল এলাকার সন্ত্রাসী লাভলু, ফারুক, বিশাল ও তারেকসহ অজ্ঞাত ৪/৫ জন মিলে কাজে যাওয়ার সময় ফরহাদ মিয়া (৩৭) নামে এক শ্রমিককে অপহরণ করে নিয়ে যায়। এসময় তারা ফরহাদ মিয়াকে স্থানীয় একটি পুরাতন ইটভাটায় নিয়ে আটকে রেখে অমানুষিক নির্যাতন চালায়।

এসময় তারা ফরহাদ মিয়া পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। দুইঘন্টা আটকে রাখার পর ১৫ হাজার টাকার বিনিময়ে ফরহাদকে ছেড়ে দেয় সন্ত্রাসীরা। পরে দুপুরে এলাকাবাসী বিষয়টি জানতে পেরে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী লাভলু, ফারুক, বিশাল ও তারেককে গনপিটুনী দিয়ে গুরুতর আহত করেন।

পরে বিকেলে এলাকাবাসী আহত অবস্থায় ঐ চার অপহরণ ও ছিনতাইকারীকে পুলিশে সোপর্দ্য করে। পুলিশ তাদেরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে তারা মূমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, কেউ অপরাধ করলে পুলিশ ব্যবস্থা নিবে আইন কেউ নিজের হাতে তুলে নিতে পারবে না। চার যুবককে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। যারা ওই চার যুবককে মেরেছে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 144
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪