|

রূপগঞ্জে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ন | জুলাই ১৫, ২০২১

রূপগঞ্জে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়নগঞ্জের রূপগঞ্জে হাসেম কারখানার সামনে ট্রাক চাপায় মাহিন (২০) ও সৈারভ (১৯) নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার তারাব পৌরসভার কর্ণগোপ হাসেম ফুড কারখানার সামনে ঢাকা-সিলেটম মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত মাহিন উপজেলার তারাব পৌরসভার রূপসী প্রধানবাড়ি এলাকার আল-আমিন শিকদারের ছেলে ও নিহত সৈারভ একই এলাকার মোল্লা বাড়ির দুলাল মোল্লার ছেলে ।

কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, মাইন ও তার বন্ধু সৌরভ ভুলতা এলাকা থেকে মোটরসাইকেলে করে রূপসী বাড়িতে আসছিল।

এসময় তারা হাসেম ফুড কারখানার সামনে পৌছাঁলে বিপরীত দিক থেকে ছুটে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই মাহিন নিহত হয়। ও সঙ্গে থাকা সৌরভকে স্থানীয় ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎকসারত অবস্থায় তার মৃত্যু হয়। পুলিশ ঘাতক ট্রাকটিতে আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

দেখা হয়েছে: 216
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪