|

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাংচুর লুটপাট, সংঘর্ষে আহত-১১

প্রকাশিতঃ ৩:১০ অপরাহ্ন | জুলাই ২৯, ২০২১

রূপগঞ্জ

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতবাড়িতে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের ১১ জন আহত হয়েছেন।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী। গত বুধবার (২৮ জুলাই) রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের দত্তেরকান্দি এলাকায় ঘটে এ ঘটনা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বুধবার সকালে দত্তের কান্দি এলাকায় খেলাধুলা নিয়ে শিশু শুভকে মারধর করে প্রতিবেশি কাদির মিয়ার পরিবারের লোকজন। এ নিয়ে সকালেই শুভ’র দাদা নজরুল ইসলামের সঙ্গে কাদির মিয়ার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে রাতে উভয় পক্ষের মাঝে ফের বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।

এ সময় প্রতিপক্ষ কাদির মিয়া, রাশেদ, রুবেল, রোমান, রানা, নয়নসহ অন্তত ১৫ থেকে ২০ জন ধারালো ও দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে নজরুল ইসলামের বসতবাড়িতে হামলা ও ভাংচুর চালায়। বাঁধা দিতে গেলে নজরুল ইসলামসহ ছেলে আল সাউদ, সোহেল, ফখরুল আহাম্মেদ, স্ত্রী সোবেতারা বেগম, ভাতিজা শাকিল ও ইকবাল হোসেনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে।

পরে ঘরে থাকা নগদ টাকাসহ স্বর্ণালংকার লুটে নেয় বলে অভিযোগ করেন নজরুল ইসলাম। পরে নজরুল ইসলামের লোকজনও পাল্টা হামলা চালায়। হামলায় কাদির মিয়ার পক্ষের রোমান, রানাসহ আরো ৪ জন আহত হন।

এসময় উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। উভয় পক্ষের আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষ রূপগঞ্জ থানায় পৃথক অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 266
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪