|

র‌্যাবের অভিযানে অস্ত্র, ম্যাগাজিন, গুলিসহ গ্রেফতার ১

প্রকাশিতঃ ৩:১৩ অপরাহ্ন | জুন ২৯, ২০২০

র‌্যাবের অভিযানে অস্ত্র, ম্যাগাজিন, গুলিসহ গ্রেফতার ১

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে অস্ত্র, ম্যাগাজিন, গুলিসহ ১ জন আসামী গ্রেফতার হয়েছে। ২৮ জুন রবিবার রাতে, র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার স্বজল কুমার সরকার স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার স্বজল কুমার সরকার জানান, ২৮ জুন ২০২০ ইং তারিখ বিকেল ১৫.২০ ঘটিকার সময় ‘কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন মথুরাপুর আশ্রায়ন প্রকল্প সংলগ্ন গোরস্থানের সামনে পাঁকা রাস্তার উপর’’ একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ১টি বিদেশী পিস্তুল, ১টি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি সহ ১ জন আসামী মোঃ জাহাঙ্গীর মাঝি (২০) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জাহাঙ্গীর মাঝি দৌলতপুর খাসমথুরাপুর এলাকার মোঃ খোদা বক্স এর ছেলে।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামী’কে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 521
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪