|

র‌্যাবের অভিযানে রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৪৬ সদস্য আটক

প্রকাশিতঃ ১০:৩৫ অপরাহ্ন | অগাস্ট ০৮, ২০১৯

র‌্যাবের অভিযানে রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৪৬ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানী ঢাকার তেজগাঁও ও মোহাম্মদপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন কিশোর গ্যাং গ্রুপের ৪৬ সদস্যকে আটক করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অনেক দিন ধরে ঢাকার বিভিন্ন এলাকায় ছিনতাইয়ে সঙ্গে জড়িত থাকা কিশোর গ্যাংয়ের এই ৪৬ জন সদস্যকে ছয় মাসের জন্য পাঠানো হয়েছে কিশোর সংশোধন কেন্দ্রে।

বৃহস্পতিবার র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাব-২ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

এ বিষয়ে র‌্যাব-২ এর অপারেশন কর্মকর্তা (এএসপি) মোহাম্মদ সাইফুল মালিক জানান, রাজধানীর কারওয়ানবাজার, ফার্মগেট, কলেজগেট, শিশুমেলা, শ্যামলী এবং মোহাম্মদপুর এলাকা থেকে কিশোর গ্যাংয়ের ৪৬ সদস্যকে আটক করা হয়েছে।

র‌্যাব-২ এর অপারেশন কর্মকর্তা আরও জানান, র‌্যাবের অভিযানে আটক কিশোরদের প্রত্যেকে মাদকাসক্ত। তারা অনেক দিন ধরে রাজধানীর বিভিন্নস্থানে ছিনতাই চালিয়ে আসছিল। আসন্ন ঈদকে কেন্দ্র করে তারা আরও বেশি তৎপর হয়ে উঠে। তারা সাধারণ জনগণের সঙ্গে থাকা ব্যাগ, মোবাইল ফোন ছোঁ মেরে নিয়ে পালিয়ে যেতো। এছাড়া ব্যাগ চাকু বা ব্লেড দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল নিয়ে নিতো।

আটক কিশোরদের স্বীকারোক্তির ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত প্রত্যেককে ৬ মাসের জন্য কিশোর সংশোধন কেন্দ্রে পাঠায় বলেও জানান সাইফুল মালিক।

দেখা হয়েছে: 436
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪