|

র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে আমিরুল ইসলাম পঁচা ডাকাত নিহত!

প্রকাশিতঃ ৪:০২ অপরাহ্ন | জুলাই ১৮, ২০১৮

বন্দুকযুদ্ধ-ক্রসফায়ার

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
ঝিনাইদহের হরিনাকুন্ডুর ভাতুড়িয়া গ্রাম এলাকায় ভাইনা গ্রামের রহিম বক্সের ছেলে আমিরুল ইসলাম পঁচা (৪৩) ডাকাত র‌্যব-৬,র সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। মঙ্গলবার রাত ১১টার দিকে হরিনাকুন্ডুর ভাতুড়িয়া এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়েছে।

ঝিনাইদহ র‌্যাব-৬’র কোম্পানি কমান্ডার গোলাম মোর্শেদ জানান, জেলার হরিনাকুন্ডু থানার ভাতুড়িয়া গ্রাম এলাকায় র‌্যাবের চেকপোষ্ট চলাকালীন ডাকাত সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে, র‌্যাবও আত্ম রক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে বন্দুকযুদ্ধ শুরু হয়।

আধা ঘন্টা বন্দুকযুদ্ধ চলার পর অন্য ডাকাত সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আমিরুল ইসলাম পঁচাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হরিনাকুন্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

ঘটনাস্থল থেকে ১টি স্যুটার গান, ২ রাউন্ড গুলি ও একটি হাঁসুয়া উদ্ধার করা হয়। এঘটনার সময় র‌্যাবের তিন সদস্য আহত হয় ও তার নামে বিভিন্ন থানায় ১৩টি মামল রয়েছে বলে জানান ঝিনাইদহ র‌্যাব-৬’র কোম্পানি কমান্ডার গোলাম মোর্শেদ।

দেখা হয়েছে: 697
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪