|

ময়মনসিংহে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতে দুই বেকারীকে জরিমানা

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৪, ২০২২

ময়মনসিংহে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতে দুই বেকারীকে জরিমানা

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নিম্নমানের খাদ্য সামগ্রী বিক্রয়, মজুত ও উৎপাদনের অভিযোগে পৃথক দুটি বেকারীকে এক লাখ ১৫ হাজার টাকা জরিমানা করেছে।

সোমবার দুপুরে র‌্যাব-১৪, সিপিএসসি, টিটিসি, ময়মনসিংহ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মেজর আখের মুহম্মদ জয়, সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন ও সহকারী পরিচালক নিশাত মেহের জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয় ময়মনসিংহের নেতৃত্বে এ অভিযান পরিচলনা করে। বেকারী দুটি হলো, ময়মনসিংহ নগরীর এ,বি গুহ রোডস্থ এম হক বেকারী ও টিপ টপ বেকারী।

র‌্যাবের সহকারী পরিচালক স্কোয়াড কমান্ডার মোঃ আনোয়ার হোসেন জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয় ময়মনসিংহের নেতৃত্বে সোমবার দুপুরে অভিযান পরিচালনা করে এম হক বেকারী মাকিলকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭, ৪৩ ও ৪৪ ধারা মোতাবেক দোষী সাব্যস্ত করে ৭৫ হাজার টাকা এবং একই এলাকার টিপ টপ বেকারীকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩, ৪৪ ধারা মোতাবেক মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

দেখা হয়েছে: 170
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪